বন্দরে মাহমুদা-ওবায়েদ-সেন্টু পরিষদ আয়োজিত বাউল গান ও নৃত্য অনুষ্ঠিত 

0
বিজয় বার্তা ২৪ ডট কম
আসন্ন বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর কার্য্যনির্বাহী পরিষদ নির্বাচনের মাহমুদা-ওবায়েদ-সেন্টু পরিষদ আয়োজিত বাউল গান ও নৃত্য অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার রাতে এনায়েত নগরস্থ বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মাহমুদা আক্তারের বাসভবনে এ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা অফিসার ইনচার্জ একেএম শাহীন মন্ডল।
বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত গুনীশিল্পী,নাট্যকার,চলচিত্রকারদের ঢল নামে এ অনুষ্ঠানটিতে। খাজা মরে নাই,মরে নাই রে,জমিনটা কাপছিল কেন,আকাশটা নাচছিল কেন,মিলন হবে কত দিনে,আমার মনের মানুষেরও সনে এ ধরনের কালজয়ী গান গেয়ে সঙ্গীত শিল্পীরা দর্শক মাতান।
বিশিষ্ট্য নাট্যকার ওবায়েদ উল্লাহর সভাপতিত্বে ও টিভি নাট্য পরিচালক সাব্বির আহমেদ সেন্টুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশ ডিবির এসআই আনোয়ার হোসেন।
এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন রেফারেন্স সঙ্গীত বিদ্যালয়ের অধ্যক্ষ মিতু মোর্শেদ,কথা সাহিত্যিক রইস উদ্দিন মুকুল,গীতিকার ও সাংবাদিক সাইফুল্লাহ মাহমুদ টিটু,কলকাতা টিভির সিনিয়র রিপোর্টার ও বাউল শিল্পী শ্রাবন,রিমঝিম সাংস্কৃতিক একাডেমীর অধ্যক্ষ রোকসানা সামিয়া,শর্মী রায়,রতœা,মনিষা মন্ডল,কুমার শানু,যন্ত্রশিল্পী শ্রী সাগর লাল ও শেখ তাফসির আহমেদ।
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.