বন্দরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ২ জনকে অর্থদন্ড

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বন্দরে অবৈধভাবে বাসাবাড়িতে গ্যাসসংযোগের অপরাধে ২ গ্যাসচোরকে ১০হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে বন্দর শাহীমসজিদস্থ মোক্তার মিয়ার বাসা বাড়িতে এ অবৈধ গ্যাস সংযোগ প্রদান করা হয়।

জানাগেছে. গোপন সংবাদের ভিত্তিতে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী বন্দর থানায় সংবাদ দেয়। সংবাদের ভিত্তিতে বন্দর থানার এসআই মোহাম্মদ আলী ও এএসআই ইলিয়াস খান টাইগার ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২ গ্যাসচোরকে আটক করতে সক্ষম হয়। পরে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী ভ্রাম্যমান আদালত বসিয়ে অভিযুক্ত ২ গ্যাস চোর যথাক্রমে বন্দর শাহীমসজিদ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে আবু তৈয়ব(১৯) ও একই এলাকার জহির উদ্দিন মিয়ার ছেলে রিয়াদ(১৯)কে ১০হাজার টাকা অর্থদন্ড প্রদান করে।

এ সময় বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা তথা প্রথম শ্রেনীর বিজ্ঞ ম্যাজিস্ট্রেট পিন্টু বেপারী জানান, বৈধ গ্রাহকদের নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহ নিশ্চিতকরণ ও অবৈধ সংযোগের সংখ্যা কমাতে তাদের এই অভিযান অব্যাহত থাকবে। আর মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে অবৈধ সংযোগ প্রদানকারীদেরও শাস্তি নিশ্চিত করা হবে বলে জানান তিনি।

 

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.