বন্দরে তিন শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক বাদল গ্রেপ্তার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

চিফস, চকলেট ও জুস খাওয়ানোর প্রলোভন দেখিয়ে অবুঝ তিন শিশুকে ধর্ষণের অভিযোগে বাদল (২৫) নামে এক লম্পট যুবককে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। রোববার সকালে বন্দর উপজেলার দেউলী চৌরাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত লম্পট বাদল একই এলাকার খালেক মিয়ার ছেলে। এ ব্যাপারে ধর্ষিতা শিশুর মা রানী আক্তার বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। যার মামলা নং- ১৪(৯)১৭।
মামলার বাদিনী ওবিভিন্ন সূত্রে জানা গেছে, বন্দর থানার দেউলী চৌরাপাড়া এলাকার খালেক মিয়ার ছেলে লম্পট বাদল মিয়া র্দীঘ ১ মাস যাবৎ বাদিনী রানী বেগমের অবুঝ শিশু মেয়ে (৬)সহ তার মামাত বোন (৮) ও ফুফাত বোন (৬)কে চিফস,চকলেট ও জুস খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় তাদেরকে ধর্ষন করে। এর ধারাবাহিকতায় শনিবার সকালে জুস কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ করে বাদল । ধর্ষণের ঘটনাটি শিশুটি তার বাবা মাকে জানায়। রোববার ধর্ষিত শিশুর মা বন্দর থানায় মামলা করেন। এরপর পুলিশ বাদলকে গ্রেপ্তার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায়। শিশুটির অভিভাবকরা জানায়, এক মাস আগে বাদল জুস কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে ওই শিশুর মামাত বোন(৭) ও ফুফাত বোনকে(৬) ধর্ষণ করে।
এ ব্যাপারে বন্দর থানার ওসি আবুল কালাম জানান, এ ঘটনায় মামলা হয়েছে। বাদলকে গ্রেপ্তার করা হয়েছে। ৩ শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave A Reply