বনপা’র সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পেলেন সাংবাদিক গৌতম সাহা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) এর দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৭ তে সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন বিজয় বার্তা ২৪ ডট কম এর সম্পাদক ও প্রকাশক গৌতম সাহা।
বনপা এর প্রধান নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার মসিহ-উর রহমান আনুষ্ঠানিকভাবে এই পদটি ঘোষনা করেছেন।
এ বিষয়ে সাংবাদিক গৌতম সাহা বলেন, বনপা এর দ্বি-বার্ষিক নির্বাচনে আমাকে সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব প্রাপ্ত করায় সংগঠনের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও ধন্যবাদ জানাচ্ছি। মহান সৃষ্টিকর্তা ও আমার পিতামাতার আর্শীবাদে আমি যাতে দেশ ও জাতির কল্যানে নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে পারি। সত্যের পক্ষে থেকে আমার সকল সাংবাদিক ভাইদের ও জন সাধারণের পাশে এসে দাড়াতে পারি। আমার জন্য সবাই আর্শীবাদ করবেন।
বনপা এর জাতীয় কমিটির ৫১ পদে ৭২ জন প্রার্থী নির্বাচন কমিশনে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। গত ১১ এপ্রিল মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে শামসুল আলম স্বপনকে সভাপতি করে ও আরো যারা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন তাদের নাম ও পদবী ঘোষণা করা হয়েছে। আগামী ২১ এপ্রিল শুক্রবার সাধারণ সম্পাদক পদটির নির্বাচিত অনুষ্ঠিত হবে। এ পদে প্রতিদ্বন্ধিতা করছেন এ এইচ এম রোকমুনুর জামান রনি ও মোঃ মুনতাসীর রায়হান মীম। এই সংগঠনে সরকারী নিয়ম অনুযায়ী নিববন্ধন জমা প্রদানকারী ২৩৭ জন অনলাইন নিউজ পোর্টালের সম্পাদকগন সদস্য রয়েছেন।

Leave A Reply