বঙ্গবন্ধুর পরিবারকে নিয়ে এখনও যড়যন্ত্র অব্যাহত রয়েছে-শামীম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, বঙ্গবন্ধুর পরিবারকে নিয়ে এখনও যড়যন্ত্র অব্যাহত রয়েছে। ১৫ আগস্ট ধানমন্ডিতে যে জঙ্গী হামলার পরিকল্পনা করেছিলো তা ভেস্তে দিয়েছে আমাদের দেশের আইনশৃংখলা বাহিনীর সদস্যরা।

শুক্রবার সকাল ১১টায় সিদ্ধিরগঞ্জের পাঠানটুলিতে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান স্মরণে ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের আয়োজনে দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যদি সেদিন ঐ জঙ্গীকে মোকাবেলা না করতে পারতো তাহলে তাদের কাছে রক্ষিত বোমা হামলায় ব্যাপক প্রানহানির ঘটনা ঘটতো। তিনি আরও বলেন, বাংলাদেশকে উন্নত দেশে রুপান্তরিত করতে হলে আগামীতে শেখ হাসিনার নেতৃত্বের প্রয়োজন রয়েছে।

তিনি আরও বলেন, যে মহাপুরুষের কারনে বাঙ্গালী জাতির এক লালসবুজের রক্তিম পতাকার বাংলাদেশ পেয়েছে আজ তার শাহাদাৎ বার্ষিকীতে আমরা তার অগনিত সন্তান সমাবেত হয়েছি। আল্লাহপাক সেই মহান ব্যক্তিকে বেহেশত নসীব করুক।

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, কেন্দ্রীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, এনসিসি ১০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মোহর আলী, ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাদবর, সাধারণ সম্পাদক মো. নূর আলী, সহ-সভাপতি হাজি ইসহাক, হাজি মো. মনির হোসেন, ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আকতার হোসেন, ১০ নং ওয়ার্ডের বিশিস্ট সমাজ সেবক কাজি মো. আমির হোসেন, গোদনাইল ইউনিয়ন যুবলীগ নেতা মো. সাইফুল ইসলাম ভুইয়া, মহসিন ভুইয়া, মো.শহিদুল্লাহ সহ অন্যান্যরা।

 

 

Leave A Reply