ফতুল্লা মডেল থানার মাসিক অপরাধ হালচিত্র

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফতুল্লার মডেল থানার মাসিক অপরাধ হালচিত্রে গত জানুয়ারী মাসের ৩১ দিনে বিভিন্ন অপরাধে তিনটি হত্যাসহ মোট মামলা রুজু হয়েছে ৯৮টি। এর মধ্যে মাদক জনিত মামলা রুজু হয়েছে ৭২টি। এই মাসে ফতুল্লা মডেল থানা পুলিশ ৮ লাখ ৪৪ হাজার ২৫টাকার বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার করেছে থানা পুলিশ। জানুয়ারী মাসে অপমৃত্যু মামলা রুজু হয়েছে ৩টি। ফতুল্লা মডেল থানার সার্বিক বিষয় আইন শৃঙ্খলা স্বাভাবিক এবং নিয়ন্ত্রণে এমনটাই দাবী থানা পুলিশের ও এলাকাবাসীর।
ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) মজিবুর রহমান ও ষ্টেটম্যান অফিসার এ,এস,আই মাহমুদুল ইসলাম জানান, ফতুল্লা মডেল থানায় গত জানুয়ারী মাসের ৩১ দিনে মোট ৯৮ টি মামলা রুজু হয়েছে। মামলাগুলো হলো, হত্যা (খুন) ৩টি, ধর্ষন ২টি, নারী নির্যাতন ও যৌতুক অপহরনসহ ৬টি, চুরি মামলা ৫টি, মারামারি (আদার সেকশন) মামলা ১০টি, মাদকদ্রব্য মামলা ৭২টি। ফতুল্লা থানা পুলিশ কর্তৃক উদ্ধার জনিত মাদকদ্রব্য হলো, ২১৫৩ পিস ইয়াবা ট্যাবলেট, হেরোইন ১৭ গ্রাম ,গঁজা ৫কেজি ৬শ২৫ গ্রাম গাঁজা। ফতুল্লা মডেল থানা পুলিশ মোট ৮ লাখ ৪৪ হাজার ২৫ টাকার বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধার করেছে।
ফতুল্লা থানা পুলিশ আরো জানান, গত জানুয়ারী মাসে থানা পুলিশ গত মাসে জি.আর ওয়ারেন্ট তামিল ১২৯টি এবং সি.আর তামিল করেছে ৩৫টি। আদলাত কর্তৃক সাজা দেয়া ওয়ারেন্ট তামিল ৪টি।
ফতুল্লা মডেল থানা অফিসার ইনচার্জ আলহাজ¦ শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, তার থানার অফিসারের সংখ্যা দিন দিন কমে যাচ্ছে। আগের তুলনায় অফিসারের সংখ্যা অনেক কম। তারপরও তার থানাধীন এলাকায় মাদক ও ক্রাইম নিয়ন্ত্রণে আছে।
এলাকাবাসী ও ব্যবসায়ী মহল জানান,আলহাজ¦ শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের যোগদানের পর থেকেই থানার আইন শৃঙ্খলা অন্যান্য থানার চেয়ে অনেক উন্নতি। তিনি ও তার অফিসারেরা প্রত্যেক মাসেই জেলা পুলিশ সুপারের আয়োজিত মাসিক কল্যাণ সভায় পুরস্কার পেয়ে আসছিল। এছাড়া সামাজিক বিভিন্ন সংগঠনেও তিনি পুরস্কার পেয়ে আসছে। সুতরাং তিনি ফতুল্লা থানার অভিভাবক হিসেবে যথেষ্ট সচেতন ও কর্মঠ আছেন।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.