ফতুল্লায় মেয়েকে ধর্ষনের চেষ্টায় জন্মদাতা শ্রীঘরে

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের ফতুল্লায় এবার নিজের উরসজাত সন্তানকে ধর্ষনের চেষ্টার অভিযোগে জন্মদাতা পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১২টায় ফতুল্লার মাসদাইর খাঁনকামোড় এলাকার স্থাণীয় লোকজন আটক করে লম্পট পুলিশে সোর্পদ করেন। আটককৃত শহিদুল ইসলাম (৪২) ফতুল্লার মাসদাইর এলাকার মৃত আঃ হাইয়ের ছেলে। এ ঘটনায় রোববার সকালে কিশোরী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ধর্ষনের চেষ্টার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

মামলায় কিশোরী উল্লেখ্য করেন, পারিবারিক কলহের জের ধরে গত কয়েকমাস ধরে তার মা এবং বাবা আলাদা বসবাস শুরু করেন। সে তার পিতার সাথে বসবাস শুরু করে স্থাণীয় একটি গার্মেনেনট চাকুরি করেন। গত ২০-২৫ দিন যাবত শোয়ার সময় তার পিতা শরীরের স্পর্শকাতরস্থানে হাত দেয় এবং ধর্ষনের ব্যর্থ চালায়। পারিবারিক বিষয় হওয়ায় এতদিন নিশ্চুপ ছিল সে। কিন্তু ধৈর্য্যরে মাত্রা অতিক্রম করে গত শনিবার পূনরায় তার পিতা শহিদুল ইসলাম তাকে ধর্ষনের চেষ্টা চালায়। এমনকি শারীরিক সর্ম্পক্য গড়ে তুলা হলে তাকে হত্যার হুমকি প্রদান করে। পিতার এমন কর্মকান্ডে অতিষ্ট হয়ে বিষয়টি সে স্থাণীয় লোকজনকে জানালে এলাকাবাসী লম্পট শহিদুলকে উত্তম মাধ্যম প্রদান করে স্থাণীয় পুলিশের কাছে সোর্পদ করে।

ফতুল্লা মডেল থানার ডিউটি অফিসার মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় কিশোরী নিজেই বাদী ফতুল্লা মডেল থানায় ধর্ষনের চেষ্টায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত ব্যাক্তিকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

Leave A Reply