ফতুল্লায় মাদকসহ ৭ জন গ্রেফতার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩শ’ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২২ বোতল ফেনসিডিলসহ ৭ জনকে গ্রেফতার করেছে। গত বুধবার রাতে ফতুল্লা মডেল থানা পুলিশ  ও জেলা গোয়েন্দা পুলিশ ও পৃথক ভাবে অভিযান পরিচালনা করে ফতুল্লার বিভিন্ন এলাকা থেকে মাদক উদ্ধারসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মাসদাইর গুদারাঘাট এলাকার মৃত জামাল মিয়ার ছেলে আরিফ (৩০) ও একই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে হাসেম (৩২), মাসদাইর এলাকার শাহ আলমের ছেলে দেলোয়ার (৩২), ফতুল্লার ফাজিঁলপুর এলাকার মানিক মিয়ার ছেলে বাবু (২৫) এবং হরিহর পাড়া এলাকার জাকির হোসেনের ছেলে রিফাত (২৩)। কাশিঁপুর বাংলাবাজার এলাকায় আবুল হোসেনের ছেলে আল-আমিন (২৫) গ্রেপ্তার করেছে। ফতুল্লার মাসদাইর এলাকার মাঈনুদ্দিনের ছেলে সাগর (৩০) কে গ্রেফতার করে।

ফতুল্লা মডেল থানার এস আই মিজানুর রহমান-২ জানান, গত বুধবার রাতে ফতুল্লার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ২২ বোতল ফেনসিডিলসহ মাসদাইর গুদারাঘাট

আরিফ ও হাসেম এবং দেলোয়ারসহ তিনজনকে আটক করা হয়। অপর এক পৃথক অভিযানে ফতুল্লার ফাজিঁলপুর এলাকা থেকে ২০০ পিচ ইয়াবাসহ বাবু ও সিফাত নামের দুইজনকে আটক করা হয় এবং ফতুল্লার কাশিঁপুর বাংলাবাজার এলাকা থেকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আল-আমিন নামের একজনকে গ্রেফতার করা হয়। অপর এক পৃথক অভিযানে জেলা গোয়েন্দা পুলিশ ১০০ পিচ ইয়াবাসহ সাগর নামের একজনকে গ্রেপ্তার করেন।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, উক্ত মাদক উদ্ধারের ঘটনায় ফতুল্লা মডেল থানায় পৃথক ভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

Leave A Reply