ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে যাত্রীবাহি ট্রলার ডুবে নিখোঁজ ১ , আহত ১৫

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে বালুবাহি ট্রলারের ধাক্কায় একটি শ্রমিকবাহী ট্রলার ডুবে সঞ্জয় নামের এক জন ব্যক্তি নিখোঁজ রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন যাত্রী। রবিবার রাত সাড়ে নয়টায় ধর্মগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও নৌ-পুলিশ উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে।
নারায়ণগঞ্জের পাগলা নৌ-পুলিশ ফাড়িঁর ইনচার্জ (পরিদর্শক) মো: সামসুর রহমান জানান, রবিবার রাতে ঢাকার কেরানীগঞ্জের কুইচ্চামার এলাকা থেকে নারী ও শিশুসহ ৫১ জন যাত্রী নিয়ে একটি ট্রলারে নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা ঘাটের উদ্দেশ্যে রওনা করে। রাত সাড়ে নয়টার দিকে ট্রলারটি নদীর মাঝপথে আসলে সদরঘাট থেকে ছেড়ে আসা তাকওয়া নামের মেঘনাগামী একটি বালুবাহি ট্রলার শ্রমিকবাহি ট্রলারটিকে ধাক্কা দেয়। এসময় ট্রলারটি বুড়িগঙ্গা নদীতে ডুবে যায়। ডুবে যাওয়া ট্রলারের বেশীরভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও কয়েকজন নিখোঁজ থাকে। তীরে উঠে আসা যাত্রীদের মধ্যে ১৫ জন আহত হন। পরে তাদেরকে আশপাশের চিকিৎসা কেন্দ্রে নিয়ে চিকিৎসা দেয়া হয়। জানা গেছে, ডুবে যাওয়া ট্রলারটির যাত্রীরা সবাই মাটিকাটার শ্রমিক। কেরাণীগঞ্জে কাজ শেষে তারা পাগলা যার যার বাড়িতে ফিরছিলেন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অঞ্চলের উপ-সহকারি পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, এখন পর্যন্ত এক যাত্রী নিখোঁজ রয়েছেন বলে দাবী করা হচ্ছে। আমাদের ডুবুরি দল নদীতে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। এছাড়া আরো কেউ নিখোঁজ আছে কিনা সে ব্যাপারেও খোঁজ খবর নিচ্ছি। এর পাশাপাশি ডুবে যাওয়া ট্রলারটি উত্তোলনের চেষ্টাও অব্যাহত আছে।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.