ফতুল্লায় বিপুল পরিমান ইয়াবা, হেরোইন গাঁজাসহ আটক ৭

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফতুল্লা মডেল থানার পুলিশ গত ২৪ ঘন্টায় মাদকের বিশেষ অভিযানে ফতুল্লার বিভিন্ন এলাকা হতে ২০৮ পিস ইয়াবা ট্যাবলেট ২ কেজি গাঁজাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে ।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক মো. মজিবুর রহমান জানান, গত বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফতুল্লার কায়েমপুর পিঠালীপুল ওয়াবদারপুল এবং চাঁনমারী এলাকায় জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক‘ অঞ্চল) মো.শরফুদ্দীন এর নেতৃত্বে মাদকের অভিযান চালায়। এসময় ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিন সহ থানার চারটি টীম নিয়ে এ অভিযানে অংশ গ্রহন করে।

তিনি আরো, জানান,এসআই কাজী এনামুল হকের টীমের অভিযানে চানমারী এলাকায় গত বুধবার রাতে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তল্লার কানু মিয়ার ছেলে সোহেল মিয়া (৩৫),মৃত দুলাল মিয়ার ছেলে শাহীন (৩৭)।

তাদের আরেকটি তল্লা ফকিরা গামের্ন্টস এলাকা হতে ১ কেজি গাঁজাসহ মৃত চাঁন মিয়ার ছেলে রমজান আলী (৫২) ফজর আলীর ছেলে রুমান আলী (৪৫) কে গ্রেপ্তার করেছে।

তাদের টীম আরেক টি অভিযান চালিয়ে ঐ রাতে চাঁনমারী হতে ১৪৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ মৃত দুদা মিয়ার ছেলে আ.মান্নান (২৮) কে গ্রেপ্তার করেছে।

অপর দিকে, এএস আই শ্রী বিবেকান্দ ঘোষ পশ্চিম তল্লা এলাকা হতে বুধবার রাতে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ শরীফের ছেলে মামুন (২০) কে গ্রেপ্তার করেছে।
ফতুল্লার আরেকটি টীমের অভিযানে ১০৫ পুরিয়া হেরোইনসহ তল্লা চেয়ারম্যান বাড়ী এলাকা হতে বুধবার রাতে মানিক (২৭)কে গ্রেপ্তার করেছে। সে বাবারাইল এলাকার শহীদ মিয়ার ছেলে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ক‘ অঞ্চল) মো.শরফুদ্দীন জানান, তিনি ফতুল্লা ও সদর এবং সিদ্ধিরগঞ্জ এলাকার বর্ডার সাইড এলাকায় ফতুল্লা মডেল থানা,সদর মডেল থানা এবং সিদ্ধিরগঞ্জ থানার তিন অফিসার ইনচার্জদের সাথে নিয়ে বিশেষ অভিযান চালায়। এবং এই অভিযান সে অব্যহত রাখবেন। যেখানেই মাদক ব্যবসায়ীদের উপদ্রব বৃদ্ধি পাবে সেখানেই সে তার টীম নিয়ে হানা দিবেন। মাদক বিক্রেতা ও সন্ত্রাসীদের ছাড় নেই ।

Leave A Reply