ফতুল্লায় পরকিয়া প্রেমের টানে স্ত্রীকে মারধর করলো পাষন্ড স্বামী

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফতুল্লার হাজীগঞ্জ ওবদারপুল এলাকায় পরকিয়া প্রেমের টানে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে মনির হোসেন (৪৫)। এ ঘটনা ঘটেছে ১১ নভেম্বর সকাল ৮টায়। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় স্ত্রী রেখা বেগম (৪০) বাদী হয়ে স্বামী ও পরকিয়া প্রেমিকার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ ওবদারপুল এলাকার মো.মৃত আ.মোতালেব এর ছেলে মো. মনির হোসেন । সে গত ২২ বছর আগে মুন্সীগঞ্জ জেলা ও থানার ইসলামপুর এলাকার মো. খোরশেদ বেপারীর মেয়ে রেখা বেগমকে বিবাহ করেছে। তাদের দাম্পত্য জীবনে ৪ সন্তান রয়েছে। রেখা জানান, তার স্বামী মনির হোসেন লায়লা আক্তার (৩০) নামের এক মহিলাপর সাথে পরকিয়া প্রেম করে। লায়লা একই এলাকার মো.ফরিদ মিয়ার স্ত্রী। মনির বাসার পাশে একটি মুদির দোকান চালায়।তার সাথে লায়লা নিয়মিত চলাফেরা করে। তাদের মেলামেশা দেখেও লায়লার স্বামী কোন প্রকার প্রতিবাদ করেনা । বরং তার স্ত্রীর মাধ্যমে মনির হোসেনের কাছ থেকে টাকা পয়সা নেয়।এ ব্রাপরে স্ত্রী রেখা মনিরকে প্রতিবাদ করলে মারধর করে রক্তাক্ত জখম করে।
১১ নভেম্বর সকাল ৮টায় রেখার তার স্বামীকে লায়লার সাথে চলতে নিষেধ করায় এবং সাংসারিক বিষয়দি নিয়ে কথাবার্তা বললে মনির স্ত্রীকে মারধর করে। এসময় চাকু দিয়ে আঘাত করে হাতে রক্তাক্ত জখম করেছে। এসময় রেখার ছেলে মেয়ে প্রতিবাদ করায় মনির তাদেরকেও মারধর করেছে। এসময় আশেপাশের লোকজন আসছে মনির বাড়ি থেকে চলে যায়। অতঃপর রক্তাক্ত অবস্থায় রেখাকে খানপুর হাসপাতালে ভর্তি করানো হয়। পরে দুপুরে থানায় এসে মনিরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।

 

Leave A Reply