ফতুল্লায় চুরি হয়ে যাওয়ার ৩’শ বস্তা চিনি ও ট্রাক উদ্ধার গ্রেপ্তার -৩

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফ্রেস কোম্পানীর চুরি হয়ে যাওয়া ৩শ বস্তা চিনি ফতুল্লা মডেল থানা পুলিশ ৩ চোরসহ ট্রাক চিনি উদ্ধার করতে সক্ষম হয়েছে। ৩ অক্টোবর গ্রেপ্তারকৃত চোরদের সাতদিনের রিমান্ড চেয়ে থানা পুলিশ নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে ।
সূত্রে জানাযায়,ফ্রেস কেম্পানীর চিনির ট্রাক ফতুল্লার রামারবাগ এলাকায় রাখেন। এই কৌশলে তালা অজ্ঞাতনামা চোর বা চোরেরা গত ১ অক্টোবর সকাল ১১টা হতে রাত ৩টার মধ্যে যে কোন সময় ঐ ট্রাকটি নিয়ে ৩শ বস্তা চিনি চুরি করে নেয়।
চিনি আর ট্রাক খুঁজে না পেয়ে কোম্পানীর ম্যানেজার মো. মোক্তার হোসেন (৪৭) ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন । পুলিশ সু কৌশলে চোরাইকৃত ট্রাক ও চিনিসহ পূর্বলামাপাড়া এলাকা হতে ৩ চোরকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো. লামাপাড়া এলাকার ইউসুফ ঢালীর ছেলে বিল্লাল (৪৮),সামু দেওয়ানের ছেলে জাহাঙ্গির (৪০)এবং পশ্চিম লামাপাড়ার বোরহান উদ্দিনের ছেলে ফারুক (৩৬ )।( ট্রাক নম্বর ঢাকা মেট্রো-১১-২৩৩৭) চুরি হয়ে যাওয়া ট্রাকের মূল্য ২০লক্ষ এবং চিনির মূল্য সাড়ে সাত লক্ষ টাকা। পুলিশ ট্রাক ও চিনি উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃত তিন জনসহ ৭/৮ জনকে আসামী করে চুরি মামলা করেন ম্যানেজার মোক্তার হোসেন । সে মীরপুর -১০ কলোনী এলাকার মৃত আ. আজিজের ছেলে।

Leave A Reply