ফতুল্লার পাগলা নয়ামাটিতে বেপরোয়া বখাটেরা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণঞ্জের ফতুল্লার পাগলা নয়ামাটি এলাকায় বপরোয়া হয়ে উঠেছে বখাটেরা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত স্থাণীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গের বাড়ীর আশে পাশে ঘেরাফেরাসহ বাড়ীর চালে ঢিল মেরে এলাকার শান্তি বিনষ্ট করছে বলেও একাধিক অভিভাবক অভিযোগ করেন। এদিকে উক্ত পাগলা পূর্বপাড়া বৈরাগী বাড়ী এলাকার বখাটে নজরুলসহ তার সাঙ্গ পাঙ্গদের বিরুদ্ধে গতকাল সোমবার সকালে লুৎফুর রহমান নামে একজন ব্যবসায়ী ফতুল্লা মডেল থানায় একটি সাধারন ডায়রী করেছেন।

জিডিতে লুৎফুর রহমান উল্লেখ করেন, তিনি একজন ব্যবসায়ী। ব্যবসায়ীক কাজে প্রায় সময়ই তিনি বাড়ীর বাহিরে অবস্থান করেন। তার বিশ্ববিদ্যালয় এবং স্থাণীয় হাই স্কুলে পড়–য়া দুই মেয়েসহ ঘরের গৃহকর্মী বাড়ীতে একই থাকেন। গত ১ মাস যাবত ধরে স্থাণীয় বখাটে নজরুলসহ অজ্ঞাত কিছু বখাটে তার বাড়ীর আশে পাশে ঘোরাফেরা করে। এমনকি গভীর রাত পর্যন্ত বাড়ীর আশে পাশে ঘোরাফেরা করার মাধ্যমে স্থাণীয় এলাকাবাসীর শান্তি বিনষ্ট করে আসছে। এমনকি উক্ত বখাটেরা এলাকার চুরি ছিনতাই কাজেও জড়িত। উক্ত বখাটেদের বেহায়াপনায় তিনি প্রতিবাদ করলে তাকেও উক্ত বখাটেরা হুমকি প্রদান করেছে বলেও তিনি অভিযোগে উল্লেখ্য করেন। তাই স্থাণীয় এলাকার শান্তি বজায় রাখতে স্থাণীয় বখাটে নজরুলসহ তার বাহিনীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জিডি তদন্ত সাপেক্ষে বখাটেদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply