ফতুল্লার তেল চোরা সালাউদ্দিনের বিরুদ্ধে ডলফিনের মালিকের মামলা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

মঙ্গলবার ১০ অক্টোবর দুপুরে তেল চোরা আফসুর ছোট ভাই তেলচোরা সালাউদ্দিন ও তার সাঙ্গ পাঙ্গরা ডলফিন নামক একটি প্রতিষ্ঠানে ভাংচুর করে নগদ ২ লক্ষ ৫৬হাজার ৩৬০ টাকা লুট করে নেয়।
এ ঘটনায় ডলফিনের মালিক মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় তেল চোরা সালা উদ্দিন সহ ৫/৬ নামে আসামী করে মামলা দায়ের করেছে।
এ মামলার অভিযোগে জানাযায়,ফতুল্লার থানার পাশেই মরহুম জহিরুল ইসলাম আলম সাহেবের বাড়িতে ভাড়া থাকেন আবুল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন ও তার পরিবার । তার মালিকানাধীন ডলফিন ব্রাদার্স নামক প্রতিষ্ঠানে পূর্ব শত্রুতার জের ধরে তেল চোরা সালা উদ্দিন (৪০),আলমাছ (২৮),শহীদ (২৫) সহ ১০/১২ জন সহযোগি নিয়ে গত ১০ অক্টোবর দুপুরে হামলা চালায়। এসময় তারা দেলোয়ার হেসেনের ম্যানেজার খারুল ইসলাম (৩৫), পাশের দোকানদার নুরুল ইসলাম (৪০),ইকবাল হোসেন কে তারা মারপিট করে আতংক সৃষ্টি করেছে। মারামারি শেষে সালাউদ্দিনের বাহিনী ক্যাশ হতে নগদ ২লক্ষ ৫৬ হাজার ৩৬০ টাকা লুট করে নিয়ে যায়।
এব্যাপারে পুলিশ জানান, ঘটনার সত্যতা পেয়েছি তাই মামলা নিয়েছি। সালাউদ্দিনের বিরুদ্ধে পুলিশ উপর মারধরের ঘটনায় মামলা রয়েছে।
এলাকাবাসী জানান, ত্রা বিরুদ্ধে রোসেন হাউজিং এলাকায় একাধিক অভিযোগ রয়েছে। সে দূর্ধর্ষ ক্যাডারের মতো চলছে। চোরাই তেলের টাকার জোরে যাকে তাকে সে নাজেহাল করছে। সে নিজে মাদক খায় এবং এলাকায় মাদকের সেল্টার দেয়ার একাধিক অভিযোগ রয়েছে। বিভিন্ন অপকর্মে হোতা এই সালাউদ্দিন তেলচোরা আফসুর সেল্টারে চোরাই তেলের ব্যবসা করে জিরো থেকে হিরো হয়ে সে এখন ধরা কে সরা ভাবছে বলে মনে করে এলাকাবাসী।

Leave A Reply