পুলিশ তো আর ফেরেস্তা না-শামীম ওসমান

0
বিজয় বার্তা ২৪ ডট কম
পুলিশ তো আর ফেরেস্তা না যে এক দিনে সব কাজ করে ফেলবে, আস্তে আস্তে করবে। এ কাজ তো পুলিশের একার না, এ কাজ সবার। মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাসদ শামীম ওসমান বলেছেন।
বধবার (২৯ মে) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি এলাকায় থানা আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, আজ আমাকে কিছু সাংবাদিক ফোন করে বলেছে, পুলিশ দুইটা একটা চাঁদাবাজ ধরছে। আমি বললাম ধরছে এটা ভালো কাজ। চাঁদাবাজি করলে তাকে ধরবেই। সে যে দলেরই হোক না। এক সাংবাদিক আমাকে প্রশ্ন করলো, এক জায়গার নাম বললো, ফতুল্লা এখানে তো প্রকাশ্যে চাঁদাবাজি হচ্ছে। বস্তা ভর্তি টাকা নেওয়া হয়, ওরে ধরে না কেন। আমি বললাম তাকে, একদিনে তুমি সব আশা করো কেন। পুলিশ তো আর ফেরেস্তা না যে এক দিনে সব কাজ করে ফেলবে, আস্তে আস্তে করবে। এ কাজ তো পুলিশের একার না, এ কাজ সবার।
তিনি নাসিক কাউন্সিলর ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে করে বলেন, আমরা যদি সবাই রাস্তার মধ্যে দাঁড়াই, পুলিশের সাথে থেকে যানজট ছুটিয়ে দেই, দেখবে যানজট থাকবে না। মানুষ ঠিক মতো বাড়িতে গিয়ে ইফতারি করতে পারবে। এ কাজ করলে সকলের সওয়াব হবে।
তিনি আরো বলেন, এবার নারায়ণগঞ্জকে শান্তি দিতে চাই। মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজি মুক্ত করতে চাই। নারায়ণগঞ্জে পুলিশ নিয়ে অনেক কথা উঠেছে। আমি একটা কথা বলতে চাই। হ্যান্ড্রেড পার্সেন্ট ভালো কাজ কেউ করতে পারবে না। একমাত্র আল্লাহর-রসুল ছাড়া। ভুল হবেই আমি রাজনীতিবিদ, আমি কাজ করতে গেলে ভুল হবে, সাংবাদিক কাজ করতে গেলে ভুল হবে, প্রশাসন কাজ করতে গেলে ভুল হবে। পুলিশ কাজ করতে গেলেও ভুল হবে। কিন্তু আমি আজকে দেখলাম, রাস্তা দিয়ে ঘুরে ঘুরে দেখলাম পুলিশ ভালো কিছু কাজ করছে। সড়কে শৃঙ্খলভাবে ট্রাফিক নিয়ন্ত্রণ করছে।
শামীম ওসমান বলেন, মানুষের সেবা করা, এটা আমরা যারা রাজনীতি করি, তাদের জন্য অতি গুরুত্বপূর্ণ। হায়াতে ঠিক নাই, এই আছি এই নাই, আল্লাহকে খুশি করার জন্য নারায়ণগঞ্জে কিছু ভালো কাজ করে যেতে চাই। এবার নারায়ণগঞ্জে বাংলাদেশের সর্ববৃহৎ জামায়াত করতে চাই। আমি আগামীতে না থাকলেও আমার উত্তরসূরীরা জামায়াতের এই কাজ চলমান রাখবে।
সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, বন্দর থানা আওয়ামলীগের সভাপতি এম এ রশীদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ও নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, যুবলীগ নেতা মহসিন ভূইয়া, ট্যাংকলরী শ্রমিক নেতা আশরাফ উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা মাহমুদুর রহমান, শিমুলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার মানিক মাস্টার, যুবলীগ নেতা মাহবুবুর রহমান, থানা ছাত্রলীগের সাবেক নেতা মাহফুজুর রহমান পাপ্পু, যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী মো. হুমায়ুন কবির, থানা যুবলীগ নেতা মোহাম্মদ ফারুক, নারায়ণগঞ্জ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক শারমিন শাকিল মেঘলা ও বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি মো. দেলোয়ার হোসেন সহ প্রমুখ।
0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.