পাইকপাড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ী নোমান গ্রেফতার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

পুলিশের চলমান ধারাবাহিক মাদক বিরোধী অভিযানে ১টি জিআর ওয়ারেন্ট মামলা ও ১১টি মাদক মামলায় নোমান (৪৫) নামের এক শ^ীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

শনিবার (৬জুলাই) দুপুর ১২টায় শহরের পাইকপাড়া বড় কবরস্থান এলাকার ৩১৭নং বাড়ি থেকে মাদক ব্যবসায়ী নোমানকে একটি মাদক মামলায় জিআর ওয়ারেন্টে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নোমান স্থানীয় এলাকার মুরাদ য়োরম্যানের ছেলে।

অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এ,এস,আই) সামসুজ্জামান জানান, নারায়ণগঞ্জ সদর মডেল থানায় চলমান ১১টি মাদক মামলার অন্যতম আসামী নোমান এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের ৩১৭নং পাইকপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার হারুন অর রশিদ স্যারের নির্দেশক্রমে চলমান এ অভিযানে মাদক ব্যবসায়ীদেরকে ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসায়ীরা যত বড় শক্তিশালীই হোক না কেন গ্রেফতার করে তাদেরকে আইনের আওতায় আনা হবে। সদর থানা পুলিশের মাদক বিরোধী চলমান এ অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরন প্রক্রিয়াধীন রয়েছে।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.