পরিবারের সদস্য এবং চুনকার কবর জিয়ারত শেষে জনস্রোতে ঘোষণা দিলেন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

শুক্রবার ২ নভেম্বর বিকেল ৩টায় বন্দর খেয়াঘাট সংলগ্ন ময়মনসিংহপট্টি মাঠে বন্দরবাসীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় জনজোয়ারে আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। সভায় ঘোষণা দেওয়ার পূর্বে এমপি সেলিম ওসমান সহধর্মিনী মিসেস নাসরিন ওসমানকে সাথে নিয়ে আগে শহরের মাসদাইর এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে গিয়ে দাদা মরহুম খান সাহেব ওসমান আলী, বাবা মরহুম শামসুজ্জোহা, মা মরহুমা নাগিনা জোহা ও বড় ভাই প্রয়াত নাসিম ওসমানের কবর জিয়ারত করেন। পাশাপাশি সাবেক পৌর পিতা মরহুম আলী আহম্মদ চুনকা এর মাজার শরীফ জিয়ারত করেন। পরে তিনি বন্দরে কদমরসুল দরগায় নবীজীর রওজা শরীফ জিয়ারত করে সমাবেশ স্থলে গিয়ে উপস্থিত হোন।

এমপি সেলিম ওসমান সভাস্থলে পৌছানোর অনেকই পূর্বে মত বিনিময় সভায় দলমত নির্বিশেষে ‘দল যার যার সেলিম ওসমান সবার’ ‘দল যার যার উন্নয়নে সেলিম ওসমানকে দরকার’ এ দুটি স্লোগানে সভাস্থলে জন¯্রােতে মুখরিত হয়ে উঠে। মাঠে জনসমাগমের পরিমান এতো বেশি হয়ে উঠে যে তিল পরিমান জায়গা ফাকা না থাকায় অনেকেই মাঠ ছেড়ে আশে পাশে গিয়ে অবস্থান নেন।

যখন তিনি সভাস্থলে পৌছান তখন সভায় উপস্থিত হাজার হাজার মানুষ করতালির ছন্দে ‘সেলিম ভাই’ ‘সেলিম ভাই’ স্লোগানে সভাস্থল মুখরিত করে তুলেন। সহধর্মিনী মিসেস নাসরিন ওসমান সাথে নিয়ে মঞ্চে উঠে এমপি সেলিম ওসমান তাঁর জন্য অপেক্ষামান মানুষের ঢল দেখে বিস্মিত হওয়ার পাশাপাশি মুগ্ধ হয়ে উঠেন। তিনি মঞ্চে মাঝামাঝি দাড়িয়ে উপস্থিত সকলের উদ্দেশ্যে দু’হাত উর্ধমুখী প্রসারিত করে নিজের মুগ্ধতার অনুভূতি প্রকাশ করেন। সেই সাথে উপস্থিত সকলের উদ্দেশ্যে দুহাতে ছড়িয়ে দেন উড়ন্ত চুম্বন। এ সময় সবাই একত্রে উচ্চস্বরে আওয়াজ তুলে এমপি সেলিম ওসমানের ছড়িয়ে দেওয়া উড়ন্ত চুম্বনের প্রতিউত্তর করেন। সবশেষে এমপি সেলিম ওসমানের সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আনুষ্ঠানিক ভাবে আগামী নির্বাচনে নিজের প্রার্থী হওয়ার ঘোষণা দেন এবং আজকে যারা সমাবেশের আয়োজন করার পাশাপাশি উপস্থিত হয়েছে আগামী নির্বাচনে তাদেরই বিজয় সুনিশ্চিত বলে বিজয়(ভি) চিহ্ন পদর্শন করেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.