ন্যাটওয়েস্ট টি২০ ব্ল্যাস্টে ডাক পেয়েছেন পাকিস্তানি স্পিনার ইমাদ ওয়াসিম

0

 

বিজয় বার্তা ২৪.কম

ইংলিশ কাউন্টির চলতি ন্যাটওয়েস্ট টি২০ ব্ল্যাস্টে ডাক পেয়েছেন পাকিস্তানি স্পিনার ইমাদ ওয়াসিম। শনিবার (১৫ জুলাই) এ তথ্য দিয়েছে তাকে ভেড়ানো কাউন্টি দল ডারহাম।
সম্প্রতি ইংল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানকে শিরোপা এনে দিয়ে দলে দারুণ ভূমিকা রেখেছিলেন বাঁহাতি এ বোলার। তারই সুবাদে ইংলিশ ক্লাবে এই ডাক পেয়েছে বর্তমান টি২০ র‌্যাঙ্কিংয়ের সেরা এ বোলার। চলতি এ আসরে ইমাদকে দলে ভিড়িয়েছেন কাউন্টি দল ডারহাম।
পাকিস্তানের হয়ে এ পর্যন্ত ২৬টি ওয়ানডে ও ১৯ টি টি২০ ম্যাচ খেলেছেন ইমাদ। এর মধ্যে ২৬ ওয়ানডেতে তিনি তুলে নিয়েছেন ২৬ উইকেট। আর টি২০ তে তার রয়েছে ২৩ টি উইকেট। ব্যাট হাতেও খুব একটা খারাপ খেলেননি ইমাদ। ওয়ানডেতে ব্যাট হাতে তিনি সংগ্রহ করেছেন ৪১০ রান। যার মধ্যে রয়েছে ৩টি হাফসেঞ্চুরি।
প্রসঙ্গত, গেল মাসের শেষেদিকে দক্ষিণ আফ্রিকান স্পিনার ইমরান তাহিরকে পেছনে ফেলে আইসিসির টি২০ র‌্যাঙ্কিংয়ে সেরা বোলার তকমা তুলে নেন ইমাদ। এছাড়া গেল ১২ জুলাই (বুধবার) পিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ‘সি’ ক্যাটাগরি থেকে ‘বি’ ক্যাটাগরিতে উঠে এসেছেন ২৮ বছর বয়সী এই ক্রিকেটার।
ইমাদ ছাড়াও চলতি আসরেই ন্যাটওয়েস্ট টি২০ ব্ল্যাস্টে এসেক্সের হয়ে খেলছেন আরেক পাক বোলা মোহাম্মদ আমির। এর আগে আন্তর্জাতিক ক্রিকেটে সাবেক হয়ে যাওয়া শহীদ আফ্রিদিও খেলছেন কাউন্টি আসর। তিনি খেলেছিলেন হ্যাম্পশায়ারের হয়ে।

Leave A Reply