নেতাকর্মীদের আলোচনার শীর্ষে এড.স্বপন ভূইয়া

0

বিজয় বার্তা ২৪ ডট কম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রূপগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে তৃণমূল নেতাকর্মীদের আলোচনার শীর্ষে উপজেলা সৈনিক লীগের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির আইন ও মানবাধিকার সম্পাদক এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া ।

রূপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মেধাবী ও যোগ্য প্রার্থী হিসেবে আলোচনায় এগিয়ে রয়েছেন তিনি। উপজেলার বিভিন্ন এলাকার লোকজনের থেকে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। সাধারণ মানুষের মধ্যে তার যে জনপ্রিয়তা রয়েছে তাতে তাকে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত।

ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করতে এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া ইতোমধ্যে তার নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তার প্রচার-প্রচারণা উপজেলাব্যাপী, পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে। এছাড়াও তাকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে। এলাকার মানুষের পাশে দাঁড়াতে নির্বাচনী মাঠে নেমেছেন তিনি।

এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া বলেন, আমি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে সাধারণ মানুষকে সাথে নিয়ে নিরলসভাবে কাজ করতে চাই। দলমত নির্বিশেষে এ এলাকার উন্নয়নে মানুষের পাশে থেকে কাজ করতে চাই । ইনশাল্লাহ আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে সকল মানুষ আমার পাশে থাকবে এবং বিজয়ী করবে । তিনি আরোও বলেন, আধুনিক রূপগঞ্জের রূপকার পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ( বীর প্রতীক ) সাহেব । রূপগঞ্জের উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন । আমি ভাইস চেয়ারম্যান হিসেবে মন্ত্রী সাহেবের সহযোদ্ধা হয়ে রূপগঞ্জের মানুষের জন্য কাজ করতে চাই ।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.