নিয়ম না মেনে ছবি নির্মাণের অভিযোগ উঠেছে যৌথ প্রযোজনার সিনেমা বস টুর বিরুদ্ধে

0

বিজয় বার্তা২৪ ডটকমঃ

নিয়ম না মেনে ছবি নির্মাণের অভিযোগ উঠেছে যৌথ প্রযোজনার সিনেমা বস টুর বিরুদ্ধে। ঈদে ছবিটিকে ছাড়পত্র না দেয়ার আবেদন জানিয়েছে চলচ্চিত্র ঐক্য জোট। তবে ছবিটির মুক্তি কেউ আটকাতে পারবে না, বলছেন প্রযোজক।
যৌথ সিনেমা নির্মাণের ক্ষেত্রে দুই দেশের প্রযোজকদের মধ্যে কিছু বিষয়ে চুক্তি হয়। সাধারণত শিল্পী ও চিত্রায়নের স্থান সমান রাখার চেষ্টা করা হয় এই ধরনের সিনেমায়।
কিন্তু চলচ্চিত্র ঐক্য জোটের অভিযোগ বস টু সিনেমায় মানা হয়নি এই শর্ত। ঈদে যাতে ছবিটি ছাড়পত্র না পায়, যেজন্য ৫ জুন সেন্সর বোর্ডকে চিঠিও দিয়েছেন জোটের নেতারা।
চিঠির প্রেক্ষিতে তথ্য মন্ত্রণালয়ে মন্তব্য পাঠিয়েছে সেন্সর আপিল কমিটি। মন্ত্রণালয় থেকে এখনও আসেনি চূড়ান্ত সিদ্ধান্ত। এ নিয়ে তথ্যমন্ত্রীর সঙ্গে শিগগিরই আলোচনায় বসবেন ঐক্য জোটের নেতারা।
তবে এত বিতর্কের মধ্যেও সেন্সর বোর্ডে জমা পরেছে বস টু সিনেমা। প্রযোজক দিচ্ছেন পালটা হুঁশিয়ারি, বস টু সিনেমার মুক্তি আটকাতে পারবে না কেউ।
অন্যদিকে, একই অভিযোগ আছে ঈদে মুক্তিপ্রত্যাশী আরেক যৌথ প্রযোজনার সিনেমা নবাবের বিরুদ্ধেও। তবে কোন এক অজানা কারণে এই সিনেমার বিরুদ্ধে নেই কোনো অভিযোগ। ছবিটি নিয়ে মন্তব্যও করতে রাজী না ঐক্য জোটের নেতারা।
নবাব চলচ্চিত্রের মূখ্য ভূমিকায় আছেন চিত্রনায়ক শাকিব খান এবং ভারতের চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি।

Leave A Reply