নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর জন্যই ‍“অর্পণ বাংলাদেশ” সংগঠনের সৃষ্টি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

শহীদ জিয়ার আদর্শে উজ্জীবিত হয়ে জাতীয়তাবাদী ক্ষতিগ্রস্ত পরিবারের ও সমাজের নিপীড়িত মানুষ ও তাদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্যই অর্পণ বাংলাদেশ সংগঠনের সৃষ্টি হয়েছিল বললেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক ও অর্পণ বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা কমিটির প্রধান উপদেষ্টা মাশুকুল ইসলাম রাজিব । বুধবার (৮ নভেম্বর ) সন্ধ্যায় শহরের মিশন পাড়া এলাকায় অর্পণ বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন । রাজিব বলেন, মানুষের দুঃখ দুর্দশায় তাদের পাশে দাঁড়ানোটাই এই সংগঠনের সকলের মূল দায়িত্ব। আমাদের এ প্রচেষ্টায় আমরা অনেককেই ক্ষুদ্র পর্যায়ে হলেও সহায়তা করতে পেরেছি এবং আগামীতেও আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

অর্পণ বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক মোঃ আশ্রাফ মোল্লার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, অর্পণ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এস এম শৈবাল, জেলা অর্পণের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মঈনুল হাসান রবিন, যুগ্ম আহ্বায়ক শাহাজাদা আলম রতন, এসব এমন বোরহান, সদস্য সচিব নাজমুল হক, সদর থানা কমিটির আহ্বায়ক তরিকুল হাসান লিংকন, যুগ্ম আহ্বায়ক আসাদুল হক, জহিরুল ইসলাম রনি, বন্দর থানা কমিটির আহ্বায়ক মোঃ তপু ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক রুবেল কিবরিয়া, সোনারগাঁ থানা কমিটির আহ্বায়ক মোঃ মোজাম্মেল হক, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন দুলু, সদস্য সচিব কাজী হিমেল আরো উপস্থিত ছিলেন তরিকুল ইসলাম সরকার, মোঃ সুজন, হৃদয়, ইমরান, সুমন প্রমুখ ।

পরে এসো হাতে হাত ধরি , মানবতার জন্য লড়ি এই শ্লোগানে কেক কেটে অর্পণ বাংলাদেশ দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন নেতাকর্মীরা।

Leave A Reply