নাসিম ওসমান স্মৃতি ১ম ফুটবল লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নাসিম ওসমান স্মৃতি ১ম ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার ( ৮ ডিসেম্বর ) বিকেল তিনটায় ইসদাইর ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ।

নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি তানভীর আহমেদ টিটু’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ক্রীড়ানুরাগী কুতুব উদ্দিন আকসির, আলহাজ্ব আবুল জাহের, আরোও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এ জেড ইসমাইল বাবুল, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ রবিউল হোসেন, বন্দর সিরাজদৌলা ক্লাবের সভাপতি নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, নারায়ণগঞ্জ ফুটবল কোচ মোঃ জসিম উদ্দিন প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে, জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, আমি নারায়ণগঞ্জবাসী কে ধন্যবাদ জানাই যে এতো সুন্দর একটি ফুটবল লীগে কোন পুলিশ প্রশাসন ছাড়াই শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করায় । আগামীতে হয়তো আমি থাকবো না কিন্তু আমি বিশ্বাস করি তানভীর আহমেদ টিটু তার দক্ষ ও যোগ্যতার ভিত্তিতে এই ফুটবল লীগকে এগিয়ে নিয়ে যাবে । তিনি আরো বলেন, আমাদের সামনে জাতীয় সংসদ নির্বাচন যেনো শান্তিপূর্ণ ভাবে সম্পূর্ণ করতে পারি তার জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি । আমরা সবাই একটি সুন্দর আগামীর বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নিয়ে এগিয়ে যাবো ।

নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ফুটবল লীগ ( ২০১৮ ) ফাইনাল খেলায় বন্দর সিরাজদ্দৌলা ক্লাব ৪/০ গোলে খানপুর মহসীন ক্লাব কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.