নাসিম ওসমানের কথা স্মরণ করে কান্নায় ভেঙ্গে পড়লেন পারভিন ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের সহধর্মিণী পারভিন ওসমান বলেছেন, নাসিম ওসমান খুবই ধার্মিক একজন ব্যাক্তি ছিলেন। গরিব দুঃখীদের তিনি প্রচন্ড ভালোবাসতেন। আমার মন বলছে তিনি ওপাড়ে খুব ভালো আছেন। আর নাসিম ওসমানের প্রতি আপনাদের ভালবাসা দেখে আমি সত্যিই অভিভুত। আপনাদের ঋৃণ আমি কখনোই শোধ করতে পারব না। এসময় নাসিম ওসমানের স্মতিচারন করে কান্নায় ভেঙ্গে পড়ে।
বৃহস্পতিবার দুপুরে বন্দর মুসাপুর ইউনিয়নের শাসনেরবাগ এলাকায় নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজ নেতা রবিউল আউ্য়াল আয়োজিত মিলাদ মাহফিলের প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন,আমাদের দেশে অনেক মন্ত্রী এমপিরা মারা যায়। তাদেরকে এইভাবে কেউ স্মরণ করেনা। কিন্তু নাসিম ওসমানকে আপনারা এখনো যেভাবে স্মরণ করেন তা অবাক করার মতো। আমি তরুন সমাজকে অনুরোধ করবো। তোমরা তোমাদের প্রিয় নেতার জন্য দোয়া করো এবং তার আদর্শকে ধারণ করে বেড়ে ওঠো।
মুসাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মাকসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিম ওসমান দুঃস্থ ও জন কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন,জেলা ছাত্র সমাজের সভাপতি শাহদাৎ হোসেন রুপু,মহানগর ছাত্রসমাজ সভাপতি শাহ আলম সবুজ,জেলা জাপা নেতা শরিফ হোসেন শাহ, মহানগর শ্রমিকপার্টির আহবায়ক আবু তাহের। উদ্যোক্তা রবিউল আউয়াল ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রসমাজ নেতা মাইকেল বাবু,ইয়ানবী মেম্বার, ডাঃ  ইদ্রিস আলী, নাহিদ, ফয়সাল, আবির প্রমূখ। পরে তিনি বিকেল ৫ টায় থানার সোনাকান্দা এলাকার নারায়ণগঞ্জ মহানগর ছাত্রসমাজের সাধারণ সম্পাদক ফয়সাল উল্লাহর উদ্যোগে আয়োজিত স্মরণসভায় দুঃস্থদের মাঝে খিচুড়ি বিতরণ করেন।
0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.