নারায়ণগঞ্জ ক্লাব লিঃ এর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ণ পত্র জমা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের কার্যকরী পরিষদের ২০১৮-১৯ বর্ষের নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র জমা দিয়েছেন প্রার্থীরা। মঙ্গলবার (২০ নভেম্বর) সন্ধ্যায় ১১ টি পদের বিপরীতে ১৬ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সভাপতি পদের জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন আবুল মনসুর, আসিফ হাসান মাহমুদ মানু ও এম সোলাইমান।

উর্ধ্বতন সহ সভাপতি পদের জন্য হারুন উর রশিদ এবং সহ সভাপতি পদে মাহবুবুর রহমান মারুফ একক প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেওয়ায় তারা বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

৮ টি কার্যকরী সদস্য পদের বিপরীতে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ১১ জন। এরা হলেন আ: মালেক, হোসেন মনির, জাহাঙ্গির আলম, খাজা এবায়দুল হক, কামালউদ্দিন আহমেদ, কৌশিক সাহা, সুশান্ত কুমার তালুকদার, এসএম শাহীন, মো: শাহীন, সাইফুল্লাহ হৃদয় ও সালাউদ্দিন আহমেদ নান্নু।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন মঞ্জুরুল হক, রাসেদ সারোয়ার, সফিকুল ইসলাম, হুমায়ুন কবীর শিল্পি এবং হাবিবুর রহমান বাদল।

ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডে এর নির্বাচনে সভাপতি পদে তিনজনের লড়াইয়ে জনপ্রিয়তায় এগিয়ে থাকা তরুণ উদিয়মান ব্যবসায়ী আসিফ হাসান মাহমুদ মানু এ সময় বলেন, নারায়ণগঞ্জ ক্লাব একটি ঐতিহ্যবাহী ক্লাব। দেশব্যাপী এ ক্লাবের সুনাম বিস্তৃত। ক্লাবের বর্তমান সভাপতি তরুণ প্রজন্মের অহংকার তানভীর আহমেদ টিটুর যোগ্য পরিচালনার ধারাবাহিকতা বজায় রাখতে আমি আসন্ন নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করছি। সকলের দোয়া এবং ভালোবাসায় আমি বিজয়ী হতে পারলে বর্তমান উন্নয়ন কর্মকান্ডকে আরো বেগবান করে ক্লাবের ঐতিহ্য সুসংহত রাখতে নিরলস কাজ করে যাবো।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.