না’গঞ্জে ৪টি প্রকল্পের ভিত্তি প্রস্থর ও ১টি প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী 

0
বিজয় বার্তা ২৪ ডট কম
ভিডিও কনফারেন্সের মাধ্যমে নারায়ণগঞ্জে ৪টি প্রকল্পের ভিত্তি প্রস্থর ও ১টি প্রকল্প উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১ নভেম্বর) গনভবনের সঙ্গে ভিডিও কনফারেন্সে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক সংযুক্ত হয়ে এই প্রকল্পের উদ্বোধন করা হয়।
জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে এ সময়ে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, সরক্ষিত মহিলা আসনের সাংসদ হোসনে আরা বাবলী, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসের সভাপতি খালেদ হায়দার খান কাজল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল বারী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, ১০০ শয্যা ভিক্টোরিয়া হাসপাতালের আরএমও ডা. আসাদুজ্জামানসহ সরকারি ও বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন ।
এ সময়ে সোনারগাঁ যাদুঘরের বড় সরদারবাড়ি রেস্টোরেশনকৃত ভবনের উদ্বোধন করেন। ও সোনারগাঁ ফায়ার সিভিল ডিফেন্স স্টেশন, জেলা সরকারি গন্থানাগার, ঢাকা-নারায়ণগঞ্জ সেকশনের বিদ্যমান মিটার গ্রেস রেলস্টেশন একটি ডুয়েল গ্রেজ (ডাবল) লাইন, আড়াইহাজারে তাতঁ প্রশিক্ষনকেন্দ্রের  ভিত্তি প্রস্থর উদ্বোধন করা হয়।
উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ র‌্যালী করেন জেলা প্রশাসন।
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.