না’গঞ্জে চাকরি করাটা একটা সৌভাগ্যের বিষয়-ডিসি রাব্বী মিয়া

0
বিজয় বার্তা ২৪ ডট কম
নারায়ণগঞ্জের সদ্য বিদায়ী জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেছেন,নারায়ণগঞ্জ হচ্ছে দেশের সবচেয়ে সমৃদ্ধ একটি জেলা। এখানকার মানুষজন খুবই সচেতন। আনন্দের বিষয় হচ্ছে বন্দরবাসী ইতিহাসের স্বাক্ষী হতে যাচ্ছে কেননা আসন্ন বন্দর উপজেলা নির্বাচনে নারায়ণগঞ্জে এই প্রথম ইভিএম ব্যবহার হতে যাচ্ছে। তাই অবশ্যই আপনারা ভোট কেন্দ্রে যাবেন এবং আপনার পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।
বৃহস্পতিবার দুপুরে আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষন কর্মশালার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে চাকরি করাটা একটা সৌভাগ্যের বিষয়। আমার এখানে ৩ বছরের চাকুরী জীবনে নারায়ণগঞ্জ তেমন কোন দূর্ঘটনার শিকার হয়নি। অবশ্য এতে মেয়র এমপিদের অবদানই বেশি ছিলো। বিগত ১৬ সালের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে যদি বলতে চাই তাহলে বলব বিশ্বের ইতিহাসে যদি সেরা ১০টি নির্বাচন আলাদা করা হয় তাহলে নাায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন তার অন্যতম হবে।  দেশ ও বিদেশেও সিটি কর্পোরেশণ নির্বাচনটি প্রশংসিত হয়েছে।
তিনি বলেন, মানুষ বাচে তার কর্মের মধ্যে। আপনি এ পৃথিবীতে যেমন কর্ম করবেন আপনার মৃত্যুর পরও কর্মই আপনাকে বাচিয়ে রাখবে। মনে রাখবেন পৃথিবীতে বাবা-মায়ের প্রতি সম্মান না করলে আপনি কখনোই বড় হতে পারবেন না। মা-বাবা হচ্ছে আপনার জান্নাত। আমরা যেমন বঙ্গবন্ধু খে মুজিব,বিশ^ কবি রবিন্দ্রনাথ,বিদ্রোহী কবি নজরুল ইসলামের জন্মদিন পালন করি। আমরা যদি দেশের কল্যানে কাজ করি কিংবা ভাল কাজ করি তাহলের আমাদের জন্মদিন পালন হবে। আমাদেরও স্বরনীয় করে রাখবে কর্মের মাধ্যমে। আমরা কর্মের মাদ্যমে এমন কিছু অবদান রেখে যাব যেন মৃত্যুর পরও মানুষ আমাদের মনে রাখে।
বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও  নির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ,জেলা নির্বাচন অফিসার মতিউর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান,বন্দর থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম,বন্দর উপজেলা নির্বাচন অফিসার মোঃ নাজিম উদ্দিন ভূঁইয়া প্রমুখ।
0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.