না’গঞ্জেও র‌্যাবের টহল  জোরদার করা হয়েছে-  র‌্যাবের সিইও

0

বিজয় বার্তা ডট কম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা উপলক্ষে নগরীতে প্রেস বিফিং করেছে র‌্যাব-১১ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল রাসেল আহমেদ কবীর। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকালে শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে এই প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়। এ সময় শহরের বিভিন্ন সড়কে র‌্যাবের সুসজ্জিত টহল পরিলক্ষিত হয়।


প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১১ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল রাসেল আহমেদ কবীর বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার প্রেক্ষিতে সাররাদেশের মতো নারায়ণগঞ্জেও র‌্যাবের টহল জোরদার করা হয়েছে। যে কোন ধরনের অপ্রিতিকর পরিস্থিতি মোকাবেলায় আমরা বদ্ধ পরিকর। নারায়ণগঞ্জ হলো ঢাকার প্রবেশ দ্বার এবং দেশের অর্থনীতির চালিকা শক্তি। তাই নারায়ণগঞ্জ আক্রান্ত হলে দেশের অর্থনৈতিক অগ্রযাত্রা থেমে যাবে। এ কারনে নারায়ণগঞ্জের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে প্রশাসনের অন্য সকল বাহিনীর সাথে ষ্ট্রাইকিং ফোর্স হিসেবে র‌্যা-১১ সদা প্রস্তুত রয়েছে।

তিনি আরো বলেন, নির্বাচন হলো একটি গনতান্ত্রীক প্রকৃয়া। সংবিধান এবং গনতন্ত্র সমুন্নত রাখতে র‌্যাব বদ্ধ পরিকর। নির্বাচনকে উপলক্ষ করে কোন মহল যাতে অস্থিতিশীল পরিবেশ তৈরী করতে না পারে সে লক্ষ্যে র‌্যা সদর দপ্তরের নির্দেশনায় আমরা নারায়ণগঞ্জে টহল জোরদার করেছি। নারায়ণগঞ্জবাসীকে আতঙ্কিত না হওয়ার আহবান জানাচ্ছি। র‌্যাব-১১ সহ প্রশাসনের বিভিন্ন দফতরের মোবাইল নাম্বারসহ ছাপানো লিফলেট বিলি করা হয়েছে। কোন সাধারণ নাগরিক আক্রান্ত হলে সেসব মোইল নাম্বারে যোগাযোগ করলে তাৎক্ষনিক সেবা দেওয়া হবে। তাছাড়া নির্বাচন উপলক্ষে সকল রাজনৈতিক দলের কর্মসূচিতেও নিরাপত্তা দেওয়া হবে। সেই সাথে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে র‌্যাবের নিয়মিত অভিযান অব্যহত থাকবে। নারায়ণগঞ্জবাসীর সকল প্রকার নিরাপত্তার জন্য র‌্যাব-১১ সদা নিয়োজিত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন র‌্যাব-১১ এর উপ অধিনায়ক মেজর আশিক বিল্লাহ, সিনিয়র এএসপি জসিম উদ্দিন চৌধুরী, এএসপি বাবুল আক্তার, এএসপি আলেপ উদ্দিন প্রমুখ

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.