ধর্ষনকারী শিক্ষকদের ফাঁসির দাবিতে সিদ্ধিরগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ

0
বিজয় বার্তা ২৪ ডট কম
নারায়ণঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় অক্সফোর্ড হাই স্কুলে ২০ ছাত্রীর সাথে প্রতারণা ও ধর্ষণের অভিযোগে আশরাফুল আরিফ নামের শিক্ষক ও একই সাথে ওই শিক্ষককে মদদ দেয়ার অপরাধে প্রধান স্কুলটির শিক্ষক রফিককের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।
সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক বাসস্ট্যান্ডে ঘন্টা ব্যাপী মানববন্ধনে বক্তারা এ জঘন্য অপরাধের সবোচ্চ শাস্তি দাবি করেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইকবাল হোসেন।
অভিভাবক ও এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে গত বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ স্কুলটিতে অভিযান চালিয়ে প্রতারক দুই শিক্ষককে আটক করে। আটককৃত শিক্ষক আশরাফুল আরিফের মোবাইল ফোন ও ল্যাপটপসহ বিভিন্ন ডিভাইস জব্দ করে কমপক্ষে বিশজন ছাত্রীকে ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যাব-১১।
এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক আশরাফুল আরিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন স্কুলের নির্যাতিত এক ছাত্রীর বাবা এবং ডিজিটাল নিরাপত্তা আইনে অপর মামলাটি দায়ের করেন র‌্যাব-১১’র ডিএডি আব্দুল আজিজ।
গত শনিবার দুপুরে নারায়ণঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালতে প্রতারক দুই শিক্ষককে হাজির করা হলে রিমান্ড শুনানী শেষে আরিফকে ২ মামলায় ৬ দিন ও রফিককে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.