দূর্গোৎসব পালনে এবার আইনশৃঙ্খলা বাহিনী তৎপর থাকবে- এএসপি শরফুদ্দীন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

অতিরিক্ত পুলিশ সুপার (ক’সার্কেল) মোঃ শরফুদ্দীন আহমেদ বলেছেন, প্রতি বছর শারদীয় দূর্গা পূজা এলে নারায়ণগঞ্জে একটি উৎসব মুখর পরিবেশের রং ধারণ করে । সবাই উৎসব মুখর পরিবেশের মাধ্যমে এই দূর্গোৎসব পালন করে। এই দূর্গোৎসব যাতে করে সুন্দর ভাবে সবাই উৎযাপন করতে পারে তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে জেলা পুলিশ প্রশাসন। অতীতের চেয়ে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর আছে। কোন গুজবে কান দিবেন না। যদি কোন বিশৃঙ্খলার সৃষ্টি হয় তাহলে সাথে সাথে পুলিশ প্রশাসনকে অতিবাহিত করবেন।

মঙ্গলবার সন্ধ্যায় আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দর পরিবেশের মাধ্যমে সম্পাদনের লক্ষ্যে নারায়ণগঞ্জ সদর মডেল থানার প্রশাসনের উদ্যোগে পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

তিনি আরো বলেন, প্রতিটি পূজা মন্ডপে যদি সম্ভব হয় তাহলে সিকিউরিটি ব্যবস্থার জন্য সিসি ক্যামেরা লাগাবেন। জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপে একজন করে পুলিশ অফিসার নিয়োগ দেওয়া হবে। পূজা কমিটির স্বেচ্ছাসেবক ও কমিটির নাম, পরিচয়পত্র ও মোবাইল নাম্বার থানায় জমা দিতে হবে । যাতে করে আমরা তাৎক্ষণিক সবার সাথে যোগাযোগ করতে পারি । চোর ও সংশ্লিষ্ট ছিনতাই চক্রের হাত থেকে দর্শনার্থীদের রক্ষায় শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে । আমরা চাই একটি সুন্দর ও উৎসব মুখর পরিবেশের মাধ্যমে সবাই পূজা উদযাপন করতে পারে ।

এ সময় উপস্থিত ছিলেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন পারভেজ’র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক’সার্কেল) মোঃ শরফুদ্দীন, সদর মডেল থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক কমলেশ সাহা, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, যুগ্ম সাধারণ সম্পাদক উত্তম সাহা, কোষাধ্যক্ষ সুশীল দাস, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপিনাথ দাস, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার, প্রচার সম্পাদক তপন ঘোপ সাধু, বন্দর পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার, উকিল পাড়া পূজা কমিটির সভাপতি কৃষ্ণ সাহা, রাম কানাই আখড়া পূজা কমিটির সভাপতি গনেশ গোপ সহ অনেকেই ।

 

Leave A Reply