ডিবির অভিযানে বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ আটক ১

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলা গোয়ান্দা পুলিশ(ডিবি)’র অভিযানে একটি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ডগুলি সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় রুপগঞ্জ বরাব বাজার বাসস্ট্যান্ডস্থ মোগড়াকুলগামী এলাকা থেকে ৯২ হাজার পিছ ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ী ইকবালের সহযোগী আরিফ(২০) আটক করা হয়েছে। এসময় ইকবালের স্ত্রী জেনি আক্তার ওরফে জুই কৌশলে পালিয়ে যায়।

আটককৃত আসামী আরিফ হোসেন (২০) ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার চরজেলখানা গ্রামের ইসলাম হোসেনের ছেলে।

ডিবির এসআই মফিজুল ইসলাম জানান, গত ২৬ জুলাই ৯২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতারকৃত রিমান্ডপ্রাপ্ত আসামীদের তথ্য মতে আসামী ইকবালের কাছে একটি আগ্নেয়াস্ত্র থাকার খবর জানতে পারি।

অস্ত্র উদ্ধারের লক্ষ্যে শুক্রবার সন্ধ্যায় রুপগঞ্জ বরাব বাজার বাসস্ট্যান্ডস্থ মোগড়াকুলগামী এলাকা থেকে ইকবালের সহযোগী আরিফকে একটি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ডগুলিসহ আটক করি। অভিযানের সময় ইকবালের স্ত্রী জেনি আক্তার ওরফে জুই কৌশলে পালিয়ে যায়।

তিনি আরো জানান, ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামীরা শুধু মাদক ব্যবসার সাথেই জড়িত না। তারা একটি সংঘবদ্ধ চক্র। তারা সীমান্তবর্তী দেশ হতে মাদক ও আগ্নেয়াস্ত্র অবৈধভাবে আমদানী করে দেশে অভ্যন্তরে বিভিন্ন জেলায় মাদক এবং অপরাধমুলক কর্মকান্ডে ব্যবহারের জন্য আগ্নেয়াস্ত্র বিক্রয় করে থাকে।

অভিযানটি ডিবি’র এসআই মফিজুল ইসলাম পিপিএম’র নেতৃত্বে এসআই শহিদুল ইসলাম, এএসআই শামীম হোসেন, এএসআই রাজ্জাক ও ফোর্সসহ পরিচালনা করা হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। যার নং -৮৮।

 

Leave A Reply