জিডি করায় শাহ নিজাম সমর্থিত নেতাকর্মীদের হুংকার-যদি খেলতে চান মাঠে আসেন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সম্প্রতি প্রশাসনকে নিয়ে বিরুপ মন্তব্যের অভিযোগে মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ নিজামের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেন উক্ত থানার ওসি মঞ্জুর কাদের । জেলা পুলিশ থানায় জিডি করায় ক্ষুব্ধ হয়ে উঠেন শাহ নিজামের সমর্থিত নেতাকর্মীরা। এসময় তারা ফেসবুকে বিভিন্ন রকমের হুংকার দিয়ে স্টেটাস দেন। তারা বলেন, শাহ্ নিজামের চুল পরিমান খতি হতে দেবে না। সময় থাকতে ভাল হয়ে যান। ঘৃন্য চক্রান্ত কখনোই বরদাস্ত করা হবে না সেইটা যেই করেন না কেনো। যদি খেলতে চান তাহলে মাঠে আসেন। আমরা প্রস্তুত।

যুবলীগ নেতা পরিচয়দানকারী ফারুক আহম্মেদ তার স্টেটাসে লিখেন, মোস্তাকেরা,দালালেরা সুশিলেরা জনাব শাহ্ নিজাম ভাইকে নিয়ে কখনো কোন ধরনের নোংরা খেলাতো দুরের কথা,,,, চিন্তাই করবেন না।শাহ্ নিজাম একটা পবিত্র অনুভুতির নাম,শাহ্ নিজাম কোন বানের জলে ভেসে আসা কীট নয় সে হচ্ছে তৃনমুল থেকে উঠে আসা এক শামীম ওসমানের সংগ্রামী সৈনিক,, এমন সৎ নির্ভীক,নির্লোভ মানুষকে নিয়ে কোন প্রকার অপরাজনীতি তরুন ও যুব সমাজ মেনে নিবেনা, সময় থাকতে সকল অপশক্তিকে ভালো হয়ে যাবার অনুরুধ করা হইলো। জনাব শাহ্ নিজাম ভাইকে নিয়ে ঘৃন্য চক্রান্ত কখনোই বরদাস্ত করা হবে না সেইটা যেই করেন না কেনো।যদি খেলতে চান তাহলে মাঠে আসেন,,আমরা শাহ্ নিজাম সৈনিকেরা সর্বদাই প্রস্তুত আছি ইনশাআল্লাহ,,,।

হাবিবুর রহমান তপন তার স্টেটাসে লিখেন, প্রিয় শাহ নিজাম ভাই এর বিরুদ্ধে ছোট নয় বড় ষড়যন্ত্র কারীরা খেলছে, তবে তারা জানেনা যে শাহ্ নিজাম একজন ঠিকই কিন্তু তার আসে হাজারো লাখো ভক্ত যারা বেঁচে থাকতে শাহ্ নিজাম ভাই এর চুল পরিমান খতি হতে দেবে না। তাই এখনও সময় আছে সংসোধন হয়ে জান এবং শাহ নিজাম ভাই এর গতিতে তাকে চলতে দেন। নিজাম ভাই এগিয়ে চলো আমরা আছি তোমার সাথে নিজাম ভাই এর ভয় নাই রাজপথ ছাড়ি নাই।

রিপন ভাওয়াল বলেন, সৎ ও স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে নারায়ণগঞ্জ বাসির কাছে প্রতিষ্ঠিত রাজপথের লড়াকু সৈনিক আমাদের শাহ নিজাম ভাই ও সজল ভাইকে নিয়ে কোন ধরনের নোংরা খেলা বা অপরাজনীতি করবেন না।

এদিকে ফতুল্লা মডেল থানার ওসি শাহ মঞ্জুর কাদের জিডির সম্পর্কে বলেন, তিনি সরকারি দলের নেতা হয়ে প্রশাসনের বিরুদ্ধে এভাবে বলতে পারেন না। তাই বিষয়টি জিডি করা হয়েছে।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম জিডির প্রসঙ্গে সাংবাদিকদের বলেন, আমি কোন নেগেটিভ অর্থে ওই কথা বলিনি। আমি বলেছি শামীম ওসমানের মতো নেতা থাকলে প্রশাসনের দরকার হয় না। সেক্ষেত্রে আমার বক্তব্য কোন ভাবেই নেগেটিভ হতে পারে না। আর আমার বক্তব্য নিয়ে জিডি করার কিছুই নেই।

এ বিষয়ে নারায়ণগঞ্জে পুলিশের সুপারের পক্ষে পরিদর্শক সাজ্জাদ রোমন জানান, শাহ নিজাম পুলিশের নজরদারীতে রয়েছে। তবে এর বেশি কোন কিছু তার বিষয়ে ভাবছে না জেলা পুলিশ।

431 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.