জাবেদ কেন্দ্রীয় ছাত্রলীগের পাঠাগার সম্পাদক হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদে পাঠাগার সম্পাদক হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ জাবেদ হোসেন।

গত সোমবার ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করা হয়। এতে পাঠাগার সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন মোঃ জাবেদ হোসেন।

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মাধবপুর গ্রামে জন্ম নেওয়া মো: জাবেদ হোসেন এর আগে ২০১১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়াও মো: জাবেদ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির যুগ্ম-সম্পাদক, বিএনসিসি’র সার্জেট ও নাঙ্গলকোট স্টুডেন্ট এসোশিয়েশন ঢাকা বিশ্ববিদ্যালয় এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রীয় ছাত্রলীগ কর্তৃক মো: জাবেদ হোসেনকে কুমিল্লা-১০ (নাঙ্গলকোট-লালমাই-সদরদক্ষিণ) আসনের ছাত্রলীগের নির্বাচনী প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব দিলে তিনি তা বিচক্ষনতার সাথে পালন করেন।

জাবেদ সম্পর্কে নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক,সম্পর্কে তার নানা মাস্টার ইসমাইল মজুঃ বলেন, আমার নাতি স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত, তাকে কেন্দ্রীয় কমিটিতে স্থান দেওয়ায় আমরা নাঙ্গলকোটবাসী অত্যন্ত খুশি। আমরা তার উত্তোরত্তর সাফল্য কামনা করি।

নতুন দায়িত্ব সম্পর্কে মো: জাবেদ হোসেন বলেন, ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট আমি কৃতজ্ঞ। পিতা মুজিবের আদর্শকে বুকে ধারণ করে, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে, তাঁর সুযোগ্য কন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার কর্মী হয়ে সারা জীবন কাজ করে যেতে চাই। বঙ্গবন্ধু শেখ মুজিব ও তাঁর সংগ্রামী জীবনই আমার পথ চলার অনুপ্রেরণা।

সুষ্ঠুভাবে দায়িত্ব পালনে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.