ছেড়ে দেন দায়িত্ব প্রয়োজনে আমি নিবো: সেলিম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান গোগনগর বঙ্গবন্ধু হাইস্কুলের নবনির্মিত ভবন উদ্বোধন কালে বলেন, আগামী প্রজন্মের শিক্ষার্থীরা বঙ্গবন্ধু সম্পর্কে সঠিক ভাবে জানার জন্য পাঠ্য পুস্তক পাঠের পাশাপাশি বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ নিয়ে আলোচনার করার জন্য শিক্ষক সম্প্রদায়ের প্রতি আহবান জানান। সাংসদ সেলিম ওসমান বলেন, শহরে আমার নামে কোন ব্যানার ফ্যাস্টুন যেন না থাকে। কারো নাম উল্লেখ না করে বলেন, একজন নেত্রী বলেছেন নারায়ণগঞ্জে যা চলছে তা চলতে থাকলে এখানে আওয়ামীলীগের অস্তিত্ব থাকবে না। এর উত্তরে সাংসদ সেলিম ওসমান বলেন আমি গর্ব করে বলতে পারি দেশের একমাত্র নারায়ণগঞ্জেই বঙ্গবন্ধু, শেখ ফজিলেতুনেচ্ছা মুজিব, শেখ জামাল, ও শেখ রাসেলের নামে আমি ব্যক্তিগত তহবিল থেকে স্কুল নির্মাণ করেছি। আওয়ামীলীগের অস্তিত্ব ধরে রাখার জন্য। যারা আওয়ামীলীগের জন্য মায়া কান্না করে আওয়ামীলীগের দুর্দিনে তারা কোথায় ছিলেন। অচীরেই নারায়ণগঞ্জ কলেজে শেখ কামাল ভবন উদ্বোধন করা হবে বলে তিনি মন্তব্য করেন। এ সময় বঙ্গবন্ধু হাইস্কুলের আধুনিক অডিটরিয়াম নির্মাণের জন্য সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান স্কুল পরিচালনা কমিটির নিকট ২৫ লাখ টাকার একটি চেক তুলে দেন।

সোমবার ৫ নভেম্বর সৈয়দপুর বঙ্গবন্ধু হাইস্কুলের নতুন ভবন ও আলীরটেকে শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

সাংসদ সেলিম ওসমান নারায়ণগঞ্জের উন্নয়নে আবারো সকলের সহযোগীতা কামনা করে বলেন নারায়ণগঞ্জকে বসবাস করার জন্য আমি সকলের সাথে মিলেমিশে কাজ করি। আমি কোন বিরোধ কিংবা কোন সংঘাত চাই না। আমি সকলের সহযোগীতা চাই। দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেশের স্বার্থেই সব দলের সাথে আলোচনা করছেন। আমি একই ভাবে সকলের সাথে মিলেমিশে কাজ করেছি। এটা যাদের আতে ঘা লাগে তারাই বলে নারায়ণগঞ্জে অস্তিত্ব থাকবে না। যারা এ কথা বলে তারা আওয়ামীলীগ ছেড়ে চলে যেতে পারে। প্রয়োজনে আওয়ামীলীগে দায়িত্ব আমি নিবো। এই নারায়ণগঞ্জেই আওয়ামীলীগের জন্ম তাই নারায়ণগঞ্জে আওয়ামীলীগ শক্তিশালী অবস্থানে থাকবে। শক্তিশালী অবস্থান গড়তে আওয়ামীলীগের ফাউন্ডেশনের প্রয়োজন। আমি একজন মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সেই কাজটিই করে যাচ্ছি।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি সেলিম ওসমানের সহধর্মিনী মিসেস নাসরিন ওসমান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী। আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহীন, সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান নওশেদ আলী, স্কুল পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান, বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.