চলে গেলেন সাংস্কৃতিক সংগঠক রনজিৎ মজুমদার।এনইউজের শোক।

0
বিজয় বার্তা ২৪ ডট কম
চলে গেলেন সাংস্কৃতিক সংগঠক রনজিৎ মজুমদার।শনিবার রাত সাড়ে এগারটায় সরোয়ার্দী হাসপাতালে তিনি মৃত্যুবরন করেন। মৃত্যকালে রনজিৎ মজুমদার(৬৫) দুই ছেলে,স্ত্রী সহ অসংখ্য আত্বীয়স্বজন ও বন্ধু বান্ধব রেখে গেছেন।তার ছোট ভাই রনজন মজুমদার জানান গত বুধবার রনজিৎ মজুমদারতার আমলাপাড়া বাসভবনে  আকস্মিকভাবে ব্রেইন ষ্ট্রোক করলে তাকে সরোয়াদী হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। মস্তিকে অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হয়। রবিবার সকালে তাকে মাসদাইর শ্বশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। এ সময় তার পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, শিক্ষানুরাগী কাশেম জামাল,নারায়নগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম,কবি মুজিবুল হক কবীর সহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
প্রয়াত রনজিৎ মজুমদার নারায়নগঞ্জ বার একাডেমী থেকে ১৯৬৮ সালে এসএসসি পাশ করার পর তোলারাম কলেজ থেকে ¯œাতক ডিগ্রি অর্জন করেন। স্বাধীনতা পরবর্তী সময়ে তিনি সাংস্কৃতিক সংগঠন শাপলা প্রতিষ্ঠার অগ্রনী ভুমিকা পালন করেন। তিনি পরে শাপলার একাধিকবার সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।একসময় তিনি সাংবাদিকতা করতেন।
তার মৃত্যুতে নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন( এনইউজে) সভাপতি আবদুস সালাম ও সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি,নারায়নগঞ্জ করেজের অধ্যক্ষ রুমন রেজা শোক প্রকাশ করেছেন। তারা পৃথক পৃথক বিবৃতিতে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.