চট্টগ্রামে যুবক নিঁখোজ

0

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীতে তানজিমুল হক তাছিব নামের এক যুবক নিখোঁজ হয়েছেন।মঙ্গলবার
(২৩ অক্টোবর) রাত ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে তানজীমুল হক তাছিবকে কিছু অজ্ঞাত ব্যক্তি জোর করে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানা এবং র‍্যাব, গোয়েন্দা পুলিশসহ প্রশাসনের সাথে যোগাযোগ করেও তানজীমুল হক তাছিবকে আটকের বিষয়টি কেউ স্বীকার করছে না বলে জানান তার পরিবার।
এ প্রতিবেদক পরিবারের সাথে কথা বলে জানতে পারে তানজীমুল হক তাছিব অসুস্থ মাকে মেডিকেলে দেখতে এসেছিল সন্ধ্যা ৭ টায়। রাত ১১ টার দিকে যখন হাসপাতাল থেকে বের হওয়ার পর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা। স্থানীয় আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও বিটিআই কোম্পানির চেয়ারম্যান এম আসলাম এই ঘটনা ঘটাতে পারে বলে নিখোঁজ ব্যক্তির পরিবারের সদস্যরা মনে করছে । এ ব্যাপারে এম আসলামের সাথে কথা বলতে চাইলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
তানজীমুল হক তাছিবের মামা মো. আরফানের সাথে কথা বলে জানা গেছে তানভীর হোসাইন এবং তানজীমুল হক তাছিব দুই ভাইকে এম আসলাম একাধিক মিথ্যা মামলায় জড়ানোর দাবি করেছেন। এম আসলাম ও সাবেক স্থানীয় চেয়ারম্যান আব্দুল বারেক এবং নুর মোহাম্মদ এর সাথে পূর্ব শত্রুতা ও রাজনৈতিক দ্বন্দ্ব আছে বলে আমরা জানতে পারি।
নিখোঁজ ব্যক্তির পরিবার মনে করছে তাদের শত্রুরা এই ঘটনার সাথে সরাসরি জড়িত। এছাড়া পতেঙ্গা থানার ওসি উৎপল বড়ুয়া জানান, আমরা তাছিব নামের কোন ছেলেকে আটক করিনি। আমি খবর নিয়ে জেনেছি ডিবি কিংবা র‍্যাবও তাকে নিয়ে যায়নি । কারা তাকে তুলে নিয়ে গেছে আমরা তা অনুসন্ধান করে দেখছি।
উল্লেখ্য, তানভীর ও তাছিব এর বাবা নুর মোহাম্মদ ছিলেন পতেঙ্গা থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক। তিনি ও এক সময় তার প্রতিপক্ষ এম আসলামের সন্ত্রাসী বাহিনীর হামলায় মৃত্যু হয় বলে অভিযোগ রয়েছে।

0 Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.