গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে শহরে জেলা বিএনপির বিক্ষোভ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।
মঙ্গলবার(০২জুলাই) বিকেলে নগরীর চাষাড়া বালুর মাঠ সড়কে বিক্ষোভ সমাবেশ করে জেলা বিএনপির নেতৃবৃন্দরা।

সমাবেশে বক্তারা বলেন, আজকে প্রজ্ঞাপনের মাধ্যমে জনগণের কথা চিন্তা না করেই গ্যাসের মূল্য বৃদ্ধি করেছে সরকার। অথচ দিনযত যাচ্ছে আমাদরে পার্শ্ববর্তী দেশগুলো জ্বালানি পণ্যের মূল্য কমাচ্ছে। আর যেখানে আমরা গ্যাসের ভান্ডারে বসে আছি সেখানে অযাচিতভাবেই দিনকে দিন মূল্য বৃদ্ধি করে যাচ্ছে সরকার। আপনাদের সামনে যে তিতাস গ্যাসের ভবনটি দাড়ানো সেই ভবনটির প্রতিটি ইটের কণায় কণায় দুর্নীতি ভরে গিয়েছে। এখানকার দুর্নীতিবাজ কর্মকর্তারা তাদের দুর্র্নীতি ঢাকার জন্যে এই সরকারকে দিয়ে তারা অবৈধভাবে গ্যাসের মূল্যবৃদ্ধি করিয়েছে। আজকে আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। আজকে এই দেশকে বর্তমান সরকারকে নিজের বাবার দেশ মনে করে যা ইচ্ছে তাই করে লুটেপুটে খাচ্ছে। দেশ ও জনগণের স্বার্থে শান্তিপূর্ণ অবস্থায় আছি আমরা যদি এই লুটতরাজ বন্ধ না হয় তাহলে দূর্বার আন্দোলন গড়ে তুলতে আমরা বাধ্য হব।

তারা আরো বলেন, আমাদের জেলার এসপি মহোদয় অনেক ভালো কাজ করছে। এসপি মহোদয়কে অনুরোধ করবো তিনি যাতে একটু সিদ্ধিরগঞ্জ এলাকাটিতে গিয়ে একটু দেখুন কিভাবে চুনের ফ্যাক্টরিগুলোতে গ্যাসের অপচয় করছে। এই অপচয় রোধে আমাদের সহায়তা করুন এবং যারা অবৈধ গ্যাস ব্যবহারকারী আছে তাদেরকে আইনের আওতায় আনুন তাহলে গ্যাসের উপর চাপ কমে গ্যাসের মূল্য হ্রাস পাবে। আজকে তিনি ভূমিদস্যু, সন্ত্রাস,মাদক, ফুটপাত দখলমুক্ত নারায়ণগঞ্জ গড়তে চান তাতে আমরা জেলা বিএনপির নেতৃবৃন্দরা সম্পৃক্ত হতে চাই। জনস্বার্থে কাজ করতে চাই আমরা। আপনার কাছে অনুরোধ করবো আপনারাও আমাদের কাজে বাধা দিবেন না,আমরাও আপনাদের কাজে বাধা দিবো না।

সমাবেশে জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার, জেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক শাহ্ আলম হীরা, সদস্য জাহাঙ্গীর হোসেন, গাজী মনির, শহীদুল্লাহ্, সাবেক স্বেচ্ছাসেবক দল নেতা সালাউদ্দিন, যুবদল নেতা আক্তার হোসেন, মহানগর মহিলা দলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজেদা খানম মিতু প্রমূখ।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.