গাজী লিটনের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

মাদকের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা রাখায় নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক গাজী মো: লিটনকে হত্যার উদ্দেশ্যে হামলাকারী কুখ্যাত সন্ত্রসী ও মাদক ব্যবসায়ী হাসান গং এর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানবন্ধন পাশাপশি হাসান গংকে দ্রুত গ্রেফতার না করা হলে নারায়ণগঞ্জের রাস্তাঘাট, নৌ-পথ, রেল-পথ সব বন্ধ করে দেওয়া হবে বলে হুশয়ারী প্রদান করেছেন নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিকলীগ।

মঙ্গলবার (১৬ অক্টোবর) বেলা ১১টায় নারায়নগঞ্জ প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তারা এ দাবী পাশপাশি হুশিয়ারী প্রদান করা হয়।

শ্রমিকলীগের নেতারা আরও বলেন, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় লিটনকে নির্মমভাবে হাসান সহ অজ্ঞাত আরও ১০-১৫জন হত্যার চেষ্টা করে। অবিলম্বে এই খুনিদেরকে গ্রেফতার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। নয়তো আমরা বৃহত্তরও আন্দোলন গড়ে তুলবো। নারায়ণগঞ্জ শহরের রাস্তাঘাট, নৌ-পথ, রেল-পথ সব বন্ধ করে দেওয়া হবে। তাই অতি শ্রীঘই এই নরপিচাশদের গ্রেফতার করার জোর দাবী জানাচ্ছি।
এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, জেলা যুব শ্রমিক লীগের সাধারন সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন, ফতুল্লা থানা যুব শ্রমিক লীগের আহবায়ক সাইফুল ইসলাম জুয়েল, আড়াইহাজার থানার সহ-সভাপতি কে এ ফজলুল হক সহ প্রমূখ।

প্রসঙ্গত, ফেইসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে হাসান নামে এক সন্ত্রাসী নির্মমভাবে কুপিয়ে জখম করে গাজী লিটন (৪২) কে। গত সোমবার বেলা ২টার দিকে দেওভোগ মাদ্রাসা মসজিদের সামনে তাকে একা পেয়ে হাসান সহ অজ্ঞাত আরও ১০-১৫ জন সন্ত্রাসী হত্যার উদ্দেশ্যে হামলা করে ধারালো অস্ত্র দিয়ে মাথা ক্ষত-বিক্ষত সহ শরীরের বিভিন্ন অংশ ইট দিয়ে থেতলিয়ে মারাত্মক ভাবে জখম করে।

পরে তিনি তার প্রাণ বাচাতে ডাক-চিৎকার করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এরপর তার স্বজনরা খবর পেয়ে তাকে প্রাথমিক চিকিৎসার জন্য খানপুর ৩’শ শয্যা হাসপাতালে নিয়ে যায়। আহত লিটন এখনো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.