খালেদা জিয়া মানেই গণতন্ত্র-এটিএম কামাল

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেছেন, গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হলেই এদেশের গণতন্ত্র মুক্তি পাবে। মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় তাকে কারাবন্দি করে সরকার সারা বাংলাদেশকেই কারাগারে পরিনত করেছে। আজ এদেশের মানুষের বাক স্বাধীনতা নাই, ভোটাধিকার নাই, দুঃশাসন ও নির্যাতনের স্টিমরোলারে ক্ষতবিক্ষত গণতন্ত্র। দেশমাতার আহ্বানে হারানো গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা শান্তিপূর্ন আন্দোলন করে এদেশের মালিক জনগণের অধিকার প্রতিষ্ঠা করবো, ইনশাল্লাহ।

রবিবার (১৮ নভেম্বর) সকালে সোনারগাঁয়ের কাচপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ও নয়াপুর বাজার এলাকায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ‘গ্রাম মার্র্চ’ কর্মসূচি চলাকালিন সময় তিনি এসকল কথা বলেন।

এ সময় এটিএম কামাল ও বিএনপির নেতাকর্মীরা গ্রামের পথে হেটে হেটে বেগম খালেদা জিয়ার মুক্তি চেয়ে ছাপানো প্রচারপত্র সাধারণ মানুষের মাঝে বিলি করেন। কর্মসূচিতে অংশগ্রহন করেন স্থানীয় বিএনপির নেতাকর্মী সহ এলাকাবাসী।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর থেকে ‘গ্রাম মার্চ’ কর্মসূচির কার্যক্রম শুরু হয়। তারপর বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোনারগাঁয়ের প্রতিটি গ্রামে গ্রামে চলছে এই কর্মসূচি।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.