খালেদা জিয়ার নামে গ্রেফতারী পরোয়ানায় ছাত্রদল নেতা রুবেল হোসাইনের নিন্দা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কুমিল্লার আদালতে, কুমিল্লায় বাসে পেট্রোল বোমা মেরে ৮ জনকে হত্যার অভিযোগে দায়ের করা মামলা গ্রেফতারী পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোঃ রুবেল হোসাইন

মোঃ রুবেল হোসাইন বলেন, বেগম খালেদা জিয়া যাতে করে বিদেশ থেকে দেশে আসতে না পারে তার জন্য উদ্দেশ্য প্রণোদিত ভাবে কুমিল্লা আদালতে একটি হত্যা মামলায় তার নামে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে এই অবৈধ সরকার । কিন্তু খালেদা জিয়া হামলা মামলাকে কোন দিন ভয় পায়নি ‌। আর কোন ষড়যন্ত্র বা চক্রান্ত দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দেশে আসার প্রতিবন্ধ সৃষ্টি করাতে পারবেনা। তিনি আরো বলেন,মামলা হামলা দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তা কে নষ্ট করতে পারবে না । বর্তমান এই অবৈধ সরকারের জিয়া পরিবারের প্রতি ঈর্ষান্বিত হয়ে একেরপর এক মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে । তা বিগত দিনেও হয়েছে । এই গ্ৰেফতারী পরোয়ানা জারি করে জিয়া পরিবারের সুনাম ক্ষুন্ন করতে পারবে না । এদেশের জনগণ জিয়া পরিবার কে ভালোবাসে । কিন্তু এই স্বৈরাচারী সরকারের এই নিপীড়ন হামলা মামলা বিন্দু পরিমান জাতীয়তাবাদী দলের একনিষ্ঠ নেতাকর্মীদের মনোবল ভাঙতে পারেনি আর পারবেও না । কারন জুলুম নির্যাতন যত বেশি হবে প্রতিবাদের ভাষা তত কঠিন হবে । এই মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । আর অবিলম্বে এই মিথ্যা মামলার গ্ৰেফতারী পরোয়ানা জারি তা প্রত্যাখ্যান করতে হবে ।

এ সময় সংহতি প্রকাশ করেন সোনারগাঁ ছাত্রদল নেতা , মোঃ রুবেল হোসাইন, মোঃ সাইফুল, মোজাম্মেল, রাসেল, নিপুন, আল আমিন, আকাশ, কাজী হিমেল ।

Leave A Reply