খালেদা জিয়ার নামে ফের গ্ৰেফতারি পরোয়ানার বাতিলের দাবি ছাত্রদল নেতা রুবেলের

0

বিজয় বার্তা ২৪ ডট কম

খালেদা জিয়ার নামে ফের গ্ৰেফতারি পরোয়ানা ও সোনারগাঁ থানার মিথ্যা মামলার প্রত্যাহারের দাবি ছাত্রদল নেতা মোঃ রুবেল হোসাইন ।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ফের গ্রেপ্তারি পরোয়ানা জারি ও সোনারগাঁ থানায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোঃ রুবেল হোসাইন । সেই সাথে এ সকল মিথ্যা মামলার প্রত্যাহারের দাবি জানান তিনি ।

মোঃ রুবেল হোসাইন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে কাঁচপুরে জেলা সেচ্ছাসেবক দলের ব্যানারে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় । কিন্তু এই অবৈধ সরকারের পুলিশ বাহিনী মিথ্যা নাটক সাজিয়ে সোনারগাঁ থানা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপি অঙ্গসংগঠনের প্রায় দেড় শতাধিক নেতাকর্মীদের নামে মিথ্যা বানোয়াট মামলা দিয়ে হয়রানি করছে । যার ফলে আতংক বিরাজ করছে প্রতিটি একনিষ্ঠ বিএনপির নেতাকর্মীদের ভিতরে । কারন অজ্ঞাত নাম দিয়ে হয়রানি করার প্রচেষ্টা অব্যাহত আছে । তাই অবিলম্বে এই সাজানো তুলে নিতে হবে । সোনারগাঁ থানা ছাত্রদলের পক্ষ থেকে পুলিশের এই মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছি । আর সেই সাথে বেগম খালেদা জিয়ার নামে ফের গ্রেফতারী পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে সোনারগাঁ থানা ছাত্রদল। যত মামলা হামলাই হোক না কেন এই অবৈধ সরকারের পতন এবার হবেই ইনশাআল্লাহ ।

সংহতি প্রকাশ করেন সোনারগাঁ থানা ছাত্রদল নেতা সাইফুল, আকাশ , হিমেল, মতিন,আলামিন, আশিক,আলমগীর প্রমুখ ।

Leave A Reply