খানপুরে এলাকাবাসীর উপর মাদক ব্যবসায়ীদের হামলা॥ আহত ২

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের খানপুরে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় স্থানীয় এলাকাবাসীর উপর মাদক ব্যবসায়ীরা হামলা চালায় বলে অভিযোগ পাওয়া যায়। এসময় পরশ ও দ্বীন নামে দুই যুবক আহত হয়। শুক্রবার রাত ৮ টায় খানপুর সরদার পাড়া পাক্কা রোড এলাকায় এই হামলার ঘটনা ঘটে। সদর মডেল থানার অভিযোগ সূত্রে জানা যায়, খানপুর সরদার পাড়া এলাকার মৃত ওমর সর্দারের ছেলে মো. বিপ্লব (৪৫), আব্দুর রশিদের ছেলে মো. আরমান (৪৪), মৃত গিয়াসউদ্দিন সরকারের ছেলে মো. সোহেল (৪৩), মো. আমির (৪০), মৃত বাদল মিয়ার ছেলে জুম্মান, হাফিজ উদ্দিনের ছেলে রাশেদ (৩৪), জসিম উদ্দিন (৪২), মৃত আব্দুল মান্নানের ছেলে মাসুম (৩২) সহ ১০/১৫ জনের একটি গ্রুপ এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক বিক্রি ও সেবন করে আসছে। এতে করে এলাকার যুব সমাজ ধ্বংসের দিকে চলে যাচ্ছে। এর আগে কয়েকবার স্থানীয় মুরব্বীগন তাদের মাদক বিক্রি করতে নিষেদ করে। তারপরও তারা কোন প্রকার মাদক বিক্রি ও সেবন বন্ধ না করে আরো বেশী মাত্রায় এসব অপকর্ম চালিয়ে যায়। যার জন্য আজ শুক্রবার স্থানীয় এলাকার মুরব্বীরা ও যুব সমাজ একত্রিত হয়ে তাদেরকে মাদক ব্যবসায় বাঁধা দেয়। বাধা দেওয়ায় স্থানীয় এলাকাবাসীর উপর হামলা চালায় তারা। এসময় জসিম উদ্দিনের ছেলে মাহফুজ উদ্দিন পরশ (৩০) ও মৃত ভাসানী সর্দারের ছেলে দ্বীন ইসলাম (২৫) আহত হয়। দেশীয় অস্ত্র ও চাপাতি দিয়ে পরশ ও দ্বীন ইসলামকে গুরুত্বরভাবে রক্তাত জখম করে। পরে আহতদের খানপুর হাসাপাতালে চিকিৎসা দিয়ে সদর মডেল থানায় পরশ ও দ্বীন উল্লেখিত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে আরো উল্লেখ্য করেন এলাকাবাসীর সাথে থাকা মোবাইল, ব্রেসলেট ও ঘরি উল্লেখিত মাদকব্যবসায়ীরা ছিনিয়ে নেয়। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে খানপুর সরদার বাড়ি এলাকায় আতংক বিরাজ করছে। যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। এ বিষয়ে জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে খানপুর এলাকাবাসী।
আহত পরশের পিতা জসিম উদ্দিন জানান, খানপুর সরদার সর্দার বাড়ি এলাকায় উক্ত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক বিক্রি ও সেবন করে আসছে। আমরা এলাকাবাসী অনেকবার এসব অপকর্ম করতে বাধা দিয়ে আসছি। আজকেও এলাকাবাসী বাঁধা দেওয়ার তারা আমাদের উপর হামলা চালায়। এতে করে আমার ছেলে পরশ ও তার বন্ধু দ্বীনকে মাদক ব্যবসায়ীরা মেরে রক্তাত জখম করে। এদের কারনে যুব ধ্বংসের দিকে চলে যাচ্ছে। আমরা খানপুর এলাকাবাসী এই মাদক ব্যবসায়ীদের কাছ থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, খানপুর সরদার বাড়ি এলাকায় একটি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। উভয়ের পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছে। আগামীকাল তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.