ক্ষমা না চাইলে হালিম আজাদের বিরুদ্ধে কঠোর কর্মসূচি নিবে ছাত্রলীগ- রাফেল প্রধান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

এদেশের জন্য অবদান রাখা আওয়ামীলীগের যে কয়েকটি পরিবার রয়েছে তার মধ্যে ওসমান পরিবার অন্যতম। বঙ্গবন্ধুর আদর্শে ধারন করা প্রধানন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগের প্রতিটি দুঃসময়ে ওসমান পরিবার অবদান রেখেছেন। ৫২ এর ভাষা আন্দোলন, ৭১ এর মুক্তিযোদ্ধ ভাষা সৈনিক শামসুজ্জোহা ও ভাষা সৈনিক নাগিনা সেই সময় অগ্রনী ভূমিকা পালন করেছেন। তাদের সুযোগ্য ছেলে জননেতা শামীম ওসমান সাহেব।তিনি আওয়ামীলীগকে সুসংগঠিত করে রেখেছেন। প্রধানমন্ত্রী নেতৃত্বে এ নারায়ণগঞ্জের উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছেন সাংসদ শামীম ওসমান। তাই তার প্রতি ঈর্ষানিত্ব হয়ে কিছু নাস্তিক ও স্বাধীনতা বিরোধী চক্র ওসমান পরিবারকে নিয়ে নানা রকম মিথ্যা ও করুচিপূর্ণ বক্তব্য প্রদান করছেন। যা খুবই দুঃখজনক।

এমপি শামীম ওসমান, আজমেরী ও অয়নকে গ্রেফতার দাবি জানিয়ে হালিম আজাদের এমন বক্তব্যের প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশারফুল ঈশমাইল রাফেল উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, কোন প্রকার তথ্য প্রমান ছাড়াই স্বনামধন্য ওসমান পরিবারকে নিয়ে এমন বক্তব্য দেওয়ার সাহস পায় কোথায় নাস্তিক হালিম আজাদরা। নারায়ণগঞ্জবাসী তাদের এই মিশন বুঝে গেছে। তারা এই নারায়ণগঞ্জকে অশান্ত করতে ও সরকারের উন্নয়নে বাঁধাগ্রস্থ করতে ওসমান পরিবারকে নিয়ে এই ষড়যন্ত্রমূলক বক্তব্য প্রদান করছে। ক্ষমা না চাইলে নারায়ণগঞ্জবাসী ও ছাত্রলীগ ছাড় দিবে না ওদের। নাস্তিক হালিম আজাদ ক্ষমা চান না হলে কঠোর কর্মসূচি নিবে ছাত্রলীগ।সেই সাথে কোন প্রকার সঠিক তথ্য ও প্রমান ছাড়া ওসমান পরিবারের সদস্যদের বিরুদ্ধে এমন বক্তব্যের জন্য প্রশাসনের কাছে হালিম আজাদকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, মীর জাফররা মরে নাই এখনও জীবিত, মোশতাকরা বার বার ফিরে আসে নতুন নতুন রূপে আর মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিতে ধ্বংস করতে চায়। তারা যতই ধ্বংস করতে চায় তারাই ধ্বংস হয়ে গেছে আল্লাহ তাদের ধ্বংস করে দেন। হালিম আজাদ তুই যতই মীর জাফর আর মোশতাকের রূপ নাও তোরও ধ্বংস অনিবার্য।

এদিকে জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দরা হালিম আজাদের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ দিয়ে বিভিন্ন স্ট্যাটাস প্রদান করেন।

প্রসঙ্গত, গতকাল শনিবার (৮ জুন) সন্ধ্যায় চুনকা পাঠাগারের সামনে ত্বকী হত্যার বিচার ও দ্রুত অভিযোগপত্র প্রদানের দাবিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের ব্যানারে এমপি শামীম ওসমান, আজমেরী ও অয়নকে গ্রেফতার দাবি জানিয়ে বক্তব্য প্রদান করেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি কবি হালিম আজাদ।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.