কোন কিছু করে খালেদা জিয়াকে আটকানো যাবে না-এড. সাখাওয়াত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. শাখাওয়াত হোসেন খান বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এদেশের মানুষ ও গনতন্ত্রের কথা বলেই তার বিরুদ্ধে মিথ্যা মামলা গ্ৰেফতারি পরোয়ানা জারি করা হয়েছে । কোন কিছু করে খালেদা জিয়াকে আটকানো যাবে না।

বুধবার ( ১১ অক্টোবর ) দুপুরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্ৰেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কর্তৃক আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

তিনি বলেন, আমি মনে করি প্রধান বিচারপতি এসকে সিনহা কে জিম্মি করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ওয়ারেন্ট দেওয়ার জন্যই সরকার বিচার বিভাগের ওপর উঠে পড়ে লেগেছে । আমরা হলাম আইনের রক্ষক আমরা চাই একটি সুষ্ঠু ও গনতন্ত্র রাষ্ট্র । ভোট ও ভাতের জন্য পাকিস্তানিদের হাত থেকে এদেশ স্বাধীন করেছিল সত্তর টাকা শের চাল খেতে না । তিনি আরো বলেন, সরকারের পতন ঘন্টা বেজে উঠেছে । হামলা মামলা দিয়ে তাদের শেষ রক্ষা হবে না । তারা তিন তিনবারের প্রধানমন্ত্রী ও মহান মুক্তিযুদ্ধের ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সহধর্মিণী এবং যিনি এদেশের মানুষের গনতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে আন্দোলন সংগ্রাম করছে তার বিরুদ্ধে একটি মিথ্যা মামলায় গ্ৰেফতারি পরোয়ানা জারির আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । আর অবিলম্বে এই মিথ্যা মামলার গ্রেফতারি পরোয়ানা বাতিল করতে হবে । অন্যথায় আমরা আগামীতে এই সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলনের কর্মসূচি পালন করবো ।

এসময় জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবীর’র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি এড. আজিজুল হক হান্টু, এড. জাকির হোসেন, এড. মোঃ রফিক আহমেদ, সাধারণ সম্পাদক এড. খোরশেদ মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক, এড. আনোয়ার প্রধান, আরোও উপস্থিত ছিলেন এড. রিয়াজুল ইসলাম আজাদ,এড. আলমগীর হোসেন, এড. মিয়া মোঃ বাশার, এড. মশিউর রহমান শাহীন, এড. নবী হোসেন, এড. মাহমুদা বেগম, এড. বেনজির আহম্মেদ, এড. আবুল কালাম জাকির, এড. জিল্লুর রহমান লিটন, এড. সারোয়ার হোসেন, সহ অনেকেই​ ।

পরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা গ্ৰেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আদালত পাড়ায় বিক্ষোভ মিছিল বের করে ।

Leave A Reply