কুইন গার্ডেনে খদ্দর ও পতিতা সহ আটক ৮

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মোগরাপাড়া চৌরাস্তা একায় অবস্থিত কুইন গার্ডেন হোটেলে হামলা চালিয়েছে স্থানীয় মসজিদের মুসল্লিরা। গতকাল শুক্রবার জুমার নামাযের পর মুসল্লিরা একত্রিত হয়ে নোয়াব প্লাজায় অবস্থিত এ আবাসিক হোটেলটিতে হামলা চালিয়ে ভাংচুর করে নারী পুরুষ ও হোটেল ম্যানেজারসহ ৮জনকে আটক করে পুিলশে সোপর্দ করে এলাকাবাসী।
জানা গেছে, গত ৫/৬ মাস আগে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকা মহাসড়কের মেনিখালী ব্রীজ সংলগ্ন কান্দার গ্রামের নোয়াব উদ্দিনের মালিকানাধীন নোয়াব প্লাজায় কুইন গার্ডেন নামের একটি আবাসিক হোটেল চালু করা হয়। হোটেলটি চালু করার পর থেকে বিভিন্ন এলাকা থেকে যুবক যুবতি ও উঠতি বয়সের ছেলে মেয়েরা এখানে এসে রুম ভাড়া করে অসামাজিক কার্যকলাপ চালাতো। এলাকাবাসী এঘটনায় একাধিকবার থানা পুলিশকে অবহিত করলেও এছাড়া হোটেল কর্তৃপক্ষ বিভিন্ন বয়সের যুবতিদের এখানে এনে ভাড়া দিয়ে অসামাজিক কাজ করতো। বিষয়টি এলাকাবাসীর নজরে আসলে শুক্রবার জুমার নামাযের পর হোটেলটিতে হামলা চালিয়ে ২০জন যুবক যুবতিসহ ম্যানেজার ও বয়দের আটক করে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে আটককৃতদের থানায় নিয়ে আসে। ৪ নারীসহ মাহাবুবুর রহমান, শাহীন, তাপস ও কালাম হোসেনসহ ৮জনকে আটক করেছে।
সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম জানান, কুইন গার্ডেন হোটেলে থেকে আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। এ এলাকায় আরো যব আবাসিক হোটেল আছে অভিযান পরিচালনা করে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply