ওসমান পরিবারকে ক্ষতি করতে তারা এই বিভ্রান্তি ছড়াচ্ছে-সানি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সাংসদ শামীম ওসমান ও তার পরিবারের ক্ষতি করতে ত্বকী মঞ্চের নেতা হালিম আজাদ ও রফিউর রাব্বীরা এই বিভ্রান্তি ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি।

ত্বকী মঞ্চের নেতা হালিম আজাদ ও রফিউর রাব্বীর জয় বাংলা শ্লোগান নিয়ে কুটক্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদ নিয়ে কুটক্তি ও সাংসদ শামীম ওসমান সহ তার পরিবারের সদস্যদের নিয়ে বিভ্রান্তিমূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এই মন্তব্য করেন তিনি।

সাফায়েত আলম সানি বলেন, জয় বাংলা শ্লোগান নিয়ে দুইটা শ্রেনীর এলার্জি আছে। একটা শ্রেনী রাজাকার আলবদর জামাত শিবির। আরেকটা শ্রেনী যারা মহান স্বাধীনতার মুক্তিযুদ্ধকে বলেছিল দুই কুকুরের লড়াই। কিছু অতি বিপ্লবী বাম শ্রেনীদের জয় বাংলা শ্লোগানে এলার্জি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তে এলার্জি ও আওয়ামীলীগ ও বঙ্গবন্ধু তে এলার্জি তারাই এদেশ থেকে বঙ্গবন্ধু ও আওয়ামীলীগকে মুছে ফেলতে চায়। যারা এই জয় বাংলা শ্লোগান নিয়ে কুটক্তি করে তাদের এই স্বাধীন বাংলাদেশে বসবাস করে এদেশের সকল সুযোগ সুবিধা ভোগ করার অধিকার নেই।

তিনি আরো বলেন, আওয়ামীলীগকে টিকিয়ে রাখার জন্য বাংলাদেশের যে কয়েকটি পরিবার রয়েছে তার মধ্যে ওসমান পরিবার অন্যতম। ৫২ এর ভাষা আন্দোলন ও ৭১ এর মুক্তিযুদ্ধে ওসমান পরিবারের নেতৃত্বে নারায়ণগঞ্জের সমগ্র স্বাধীনতার স্বপক্ষের শক্তিরা একত্রিত হয়ে আন্দোলন করেছিল। ওসমান পরিবারকে হেয় করার জন্য এই অপপ্রচার চালানো হচ্ছে। আওয়ামীলীগকে টিকিয়ে রাখতে ওসমান পরিবারের প্রয়োজন। তাই ওসমান পরিবারকে ক্ষতি করতে তারা এই বিভ্রান্তি ছড়াচ্ছে। আমি প্রশাসনের কাছে আবেদন জানাচ্ছি হালিম আজাদ ও রফিউর রাব্বীকে আইনের আওতায় এনে জিঞ্জাসাবাদ করা হোক।

প্রসঙ্গত, গত শনিবার (৮ জুন) সন্ধ্যায় চুনকা পাঠাগারের সামনে ত্বকী হত্যার বিচার ও দ্রুত অভিযোগপত্র প্রদানের দাবিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের ব্যানারে এমপি শামীম ওসমান, আজমেরী ওসমান ও অয়ন ওসমানকে গ্রেফতারের দাবি জানিয়ে বক্তব্য প্রদান করেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি কবি হালিম আজাদ।উক্ত কর্মসূচিতে এছাড়া জয় বাংলা শ্লোগান নিয়ে কুটক্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদ নিয়ে কুটুক্তি ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করা হয়।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.