এরশাদের ভালবাসায় সিক্ত সেলিম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সুষ্ঠু সুন্দর পরিবেশ বজায় রেখে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন করা সম্ভব হয় সেই লক্ষ্যে দলীয় নেতাকর্মী কর্মীদের সাথে মত বিনিময় করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। যিনি ইতোমধ্যে আবারো নির্বাচনের ঘোষণা দিয়ে জাতীয় পার্টির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মঙ্গলবার ২০ নভেম্বর বিকেল ৪টায় চাষাঢ়ায় অবস্থিত নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের তৃতীয় তলায়র কনভেশন সেন্টারে দলীয় নেতাকর্মীদের মত বিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। এর আগে সকালে ঢাকায় জাতীয় পার্টির কার্যালয়ের চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ও বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এর কাছে সাক্ষাতকার প্রদান করেন।

এ সময় তিনি কর্মীদের আগামী নির্বাচনের শেষ না হওয়া পর্যন্ত নিজ নিজ এলাকায় সবাইকে সজাগ দৃষ্টি রাখার অনুরোধ করেছেন। যাতে করে কোন সুযোগ সন্ধানী অথবা নির্বাচন বানচালের চেষ্টায় থাকা ষড়যন্ত্রকারীরা কোন প্রকারের নাশকতার ঘটনা না ঘটাতে পারে। পাশাপাশি এটাও লক্ষ্য রাখতে হবে ওই মহলটি যাতে কোন গুজব ছড়িয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত না করতে পারে।

ভোট কেন্দ্রে যাতে সাধারণ ভোটাররা অবাধে নিজের ভোটের অধিকার প্রয়োগ করতে পারে সে রকম শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখতে এবং নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে আপনার ভোট গ্রহণের দিন অতন্দ্র প্রহরীরর মত ভোট কেন্দ্রে উপস্থিত থাকবেন। ইনশাল্লাহ বিজয় আমাদের হবেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছর বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তাতে গোটা বিশ্ব অবাক। আগামী নির্বাচনে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে পারলে আগামী ৫ বছরে বাংলাদেশ ২৫ বছর এগিয়ে যাবে।দেশের ভবিষ্যত প্রজন্মের জন্য একটি স্বয়ংসম্পন্ন দেশ গড়তে শেখ হাসিনার বিকল্প অন্য কেউ হতে পারে। আর যারা বিভিন্ন ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচন বানচালের পায়তারা করছে তাদের হাতে ক্ষমতা গেলে আগামী ৫ বছরে বাংলাদেশ ১৫ বছর পিছিয়ে যাবে। আপনাদের সবাইকে এই কথা গুলো সাধারণ মানুষদের বুঝাতে হবে। আপনার ঘরে বসে থেকে সময় নষ্ট না করে নিজ নিজ এলাকায় গিয়ে কাজ শুরু করুন।

সভায় এমপি সেলিম ওসমান ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.