এড.দিপুকে জেলা আইনজীবী পরিষদের পক্ষে থেকে ফুলেল শুভেচ্ছা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড. আনিসুর রহমান দিপু কে বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য নির্বাচিত করায় জেলা সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের পক্ষে থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে ।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে নারায়ণগঞ্জ আইনজীবী বার ভবনে এই শুভেচ্ছা জানানো হয় ।

নারায়ণগঞ্জ​ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের আহ্বায়ক এড. আব্দুল রশিদ ভূঁইয়ার​ সভাপতিত্বে ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. হাবিব মোজাহিদ পলুর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আমিনুল হক, এড. এম শামসুল ইসলাম ভূঁইয়া, সম্মিলিত আইনজীবী পরিষদের সদস্য সচিব সিনিয়র আইনজীবী এড. আব্দুর রফ, সিনিয়র আইনজীবী এড. হারুন অর রশিদ, সিনিয়র আইনজীবী এড. নুরুল ইসলাম, এড. হাবিবুর রহমান, জিপি এড. মেরিনা বেগম, গনতন্ত্রিক আইনজীবী পরিষদের সদস্য সচিব এড. শরৎ চন্দ্র মন্ডল, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি এড. দেলোয়ারা বেগম রীনা, ক্রীড়া সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, জেলা মহিলা আইনজীবী পরিষদের আহ্বায়ক এড. নাসিমা হাসনাত, সদস্য সচিব এড. সেলিনা ইয়াসমিন সহ অনেকেই ।

এ সময় আনিসুর রহমান দিপু বলেন, নারায়ণগঞ্জ আইনজীবীরা​ আমাকে অনেক ভালোবাসেন​ । আমার যে অর্জন ও প্রাপ্তি সব কিছু হলো আইনজীবীদের​ জন্য । আমার প্রতি তাদের এই ভালোবাসা না থাকলে তা হতো না । আমি মৃত্যুর আগ পর্যন্ত নারায়ণগঞ্জ আইনজীবীদের​ কথা মনে রাখবো । তিনি বলেন , জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা , নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও আমার বন্ধু জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল কে ধন্যবাদ জানাই । তাদের অনুপ্রেরণা ও আইনজীবীদের​ ভালোবাসার জন্য আজ আমি আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য নির্বাচিত হয়েছি । আমি সব সময় আইনজীবীদের​ পাশে আছি এবং থাকব ।

Leave A Reply