এই নির্বাচনে কঠিন একটি লড়াই হবে-আনোয়ার হোসেন

0
বিজয় বার্তা ২৪ ডট কম
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কঠিন একটি লড়াই হবে। সেই লড়াই হবে স্বাধীনতার পক্ষে ও স্বাধীনতার বিপক্ষের লড়াই। আর এই লড়াইয়ে আমরাই জয়ী হবো। আর এ জন্য আমাদেরকে কঠোর পরিশ্রম করতে হবে।
মঙ্গলবার (৪ডিসেম্বর) বিকেলে শহরের ২নং রেল গেইট সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীগ কার্যালয়ে মহানগর আওয়ামীলীগের আয়োজসে নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করার লক্ষে আলোচনা সভা অনুষ্ঠানে তিনি এসব কথাগুলো বলেন।
তিনি বলেন, আমরা ঐক্যবদ্ধ আছি এবং থাকবো। ঐক্যবদ্ধ থাকলে বিজয় আমাদেরই হবে ইনশাল্লাহ্। নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত মহাজোট প্রার্থী জননেতা আলহাজ্ব এ,কে,এম সেলিম ওসমানকে বিজয়ী করার লক্ষে আমরা সকলে একত্রে কাজ করবো। নারায়ণগঞ্জের বিভিন্ন স্কুল-কলেজ, মসজিদ,মাদ্রাসায় তার সাহায্য সহযোগিতা আর তার নিজ অনুদানের কথা সকলেরই জানা। সেলিম ওসমানের এসব অবদানের জন্য সকলেই তাকে খুব বেশী ভালবাসেন। তাই আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থী সেলিম ওসমানকে আমাদের বিজয়ী করতে হবে।
তিনি আরো বলেন, এখন থেকে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে আর পাড়া মহল্লায় নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করতে হবে। আর এই নির্বাচনী পরিচালনা কমিটির মনিটরিং করবেন আমাদের দলের সাধারন সম্পাদক এড. খোকন সাহা। ভূলত্রুটি মানুষের জীবনে হয়েই থাকে। আমরা সকল প্রকার ভেদাভেদ, মান অভিমান ভূলে গিয়ে হাতে হাত আর কাধে কাধ মিলিয়ে সেলিম ওসমানের পক্ষে কাজ করবো। আমাদের একটাই লক্ষ থাকতে হবে আর তা হলো জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।
অনুষ্ঠানে  আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, সহ সভাপতি কমান্ডার গোপীনাথ দাস, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ন সম্পাদক জি এম আরমান, নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৮ নং ওয়ার্ড কউিন্সিলর কবির হোসেন, কার্যকরী সদস্য ও নাসিক ১৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান মনির, বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদা প্রমুখ ।
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.