উন্নয়নে সবাইকে এক হয়ে কাজ করতে হবে-শামীম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, যে যেই দলই করেন তা দেখার বিষয় না। এলাকার উন্নয়নে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আমি কাজের মানুষ আমাকে সবার কাজের জন্য ব্যবহার করেন । এলাকার স্বার্থে আমাকে দিয়ে কাজ করিয়ে নিলে আমি সবথেকে বেশি খুশি হই।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকালে সদর উপজেলার মিলনায়তনে মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, আমার মনে হয় এলজিইডি থেকে আমরা সবচেয়ে বেশি বাজেট এলাকার উন্নয়নের জন্য এনেছি। ৬৩টি রাস্তার জন্য ৮ কোটি টাকা আনা হয়েছে যেখানে মন্ত্রী তোফায়েল আহম্মেদ ২৫ কোটি টাকা পায়। সুতরাং এলাকার উন্নয়নের জন্য আমাকে ব্যবহার করলেই আমি খুশি হবো।

তিনি ডিএনডিবাসীকে আশাস্ত করে বলেন, আগামী কিছু দিনের মধ্যেই ডিএনডির জলাবদ্ধতার সমস্যা সমাধান হবে। আমরা সিদ্ধিরগঞ্জে বিশাল সমাবেশ করবো যেখানে মন্ত্রী, সেনাবাহিনীর প্রধানরা উপস্থিত থাকবেন। আমরা আমাদের সমস্যা সমাধানের কাজ আদায় করে নিবো।

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তাসনিম জেবিন বিনতে শেখ’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহম্মেদ, মহিলা বাইস চেয়ারম্যান ফাতেমা মনির, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কাশিপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব আলী, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ।

Leave A Reply