ঈদে গরীব-দুস্থদের পাশে সবাইকে থাকার আহ্বান জানিয়েছেন ছাত্রলীগ নেতা টিপু

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ঈদে গরীব-দুস্থদের পাশে সবাইকে সহযোগীতার হাত বাড়ানোর আহবান জানিয়েছেন ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা টিপু সুলতান।

ফতুল্লার কায়েমপুরে দুঃস্থদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় ফতুল্লার কায়েমপুর ষাটবাড়িস্থ বাইতুল সালাম জামে মসজিদে নাছির গাজীর উদ্যোগে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

টিপু সুলতান তার প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।তিনি সব সময় অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। জননেতা শামীম ওসমান তারই আস্থাভাজন নেতা। তিনিও নারায়ণগঞ্জবাসীর উন্নয়নে কাজ করছেন। মাননীয় সাংসদ শামীম ওসমান সাহেবের একজন একনিষ্ঠ কর্মী শেখ সাফায়াত আলম সানি ভাই। যার হাত ধরে আমরা সব সময় মানুষের পাশে দাড়িয়েছে।

তিনি আরো বলেন, কয়েমপুর ষাট বাড়ি এলাকার অসহায় মানুষের সহযোগীতার জন্য যতবার সানি ভাইকে জানিয়েছি তিনি ততবার সাংসদ শামীম ওসমানের মাধ্যমে আমাদের এলাকার মানুষের পাশে দাড়িয়েছেন।

তিনি আরো বলেন, ঈদের আনন্দ সবার। আসুন আমরা সবাই মিলে আমাদের আশেপাশের অসহায় মানুষের পাশে দাড়াই। গরীব-দুস্থদের পাশে সবাইকে থাকার আহ্বান জানান তিনি।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা ছাত্রলীগ টিপু সুলতান। এছাড়া আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা মোজ্জামেল ইসলাম শোভন, ফারুক প্রধান, ইমন, সজীব, নাহিদ, কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা, মাহবুবুল আলম সুমন, কিলটন, ফতুল্লা ইউনিয়ন ছাত্রলীগ নেতা শুভ,মাহিম, রাতুল সহ অন্যান্যরা।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ মোনাজাত করা হয়। এবং সাংসদ শামীম ওসমান, অয়ন ওসমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়াত আলম সানি সহ ছাত্রলীগের বর্তমান নেতৃবৃন্দের সু স্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.